750M এরও বেশি দর্শনার্থীর সাথে 5 টি ব্লগ ট্রাফিক সাইট!



সরবরাহ এবং চাহিদা ব্লগ ট্র্যাফিক কি?
সরবরাহ এবং চাহিদা ব্লগ ট্র্যাফিক কেবল এটিই। একটি সাধারণ প্রয়োজন প্রতিষ্ঠা হিসাবে পরিচিত। যা বাগদানের মাধ্যমে করা হয়। এবং বিকল্পগুলি গ্রুপ এবং পৃষ্ঠা থেকে সম্প্রদায় এবং ফোরামগুলিতে অন্তহীন। ট্র্যাফিক তৈরির বিভিন্ন কৌশল রয়েছে। উদাহরণস্বরূপ জনপ্রিয় ব্লগ এবং ব্লগ সাইটগুলি উপার্জন করা। নতুন ব্লগ এবং একইভাবে প্রতিষ্ঠিত ব্লগে ট্র্যাফিক চালনা করতে। সরবরাহ এবং চাহিদা ব্লগ ট্র্যাফিক আপনার ব্লগের ভিত্তি। মূল বিষয় হ'ল কৌতূহল তৈরি করা। অতএব, উপস্থাপনের গুরুত্ব সবচেয়ে বেশি। আপনি কেবল এমন কিছু সরবরাহ করতে পারেন যা বিক্রি হয়। একবার আপনি এটির জন্য একটি দাবীটি প্রতিষ্ঠা করলেন।
গুগল এসইও সব কৌশল সম্পর্কে। সঠিক দিকে উদ্দেশ্যমূলক পদক্ষেপগুলির একটি ক্রম। এই ব্লগ পোস্ট সম্পর্কে যা হয়। ট্র্যাফিক ড্রাইভিংয়ের কেবল পদ্ধতি ছাড়াও। বরং ক্রেতাদের ট্র্যাফিক আকর্ষণ করার কৌশল। অতএব, না শুধুমাত্র আপনি কয়েকটি দুর্দান্ত ট্র্যাফিক পদ্ধতি পাবেন। তবে কীভাবে আপনার সামগ্রীকে অপ্টিমাইজ করতে হয় তা শিখুন।

তবে নতুন ব্লগে ট্র্যাফিক চালানো। ব্লগ চালু করার আগে শুরু হয়। সরবরাহ ও চাহিদা গবেষণা করার সময়। পরে নতুন ব্লগ দ্বারা SEO এর মাধ্যমে আকর্ষণীয় ট্র্যাফিকের মান অবদান রাখে। এবং কৌশলগত লক্ষ্য কীওয়ার্ড স্থাপন।

এমন কৌশলগুলি মন্তব্য করা যা ব্লগ ট্র্যাফিক সরবরাহ এবং চাহিদা নিয়ে আসে।
মন্তব্য করতে। যা খ্যাতি বাড়ানোর ক্ষেত্রেও দুর্দান্ত অবদান রাখে। তবে মূল কথাটি হল কথোপকথনে মান যুক্ত করা। সুতরাং, আপনার মন্তব্য করার পরিকল্পনা করা পোস্টটি পড়াও গুরুত্বপূর্ণ। শ্রোতা কী খুঁজছেন তা দেখতে অন্যান্য মন্তব্যগুলি পড়ুন। এবং তারপরে দর্শকদের ব্যবহার করতে পারে এমন কিছু অফার করে কৌতূহল তৈরি করুন। কখনও পিছনে থাকবেন না, আপনার জ্ঞান ভাগ করুন।
মন্তব্য করতে সাইটগুলিতে গবেষণা করতে "আমার লিঙ্কটি রাখুন" এবং "ড্রপ মাই লিঙ্ক" এর মতো সরঞ্জামগুলি ব্যবহার করুন। কমেন্টলভ প্রিমিয়াম প্লাগইন সহ ব্লগ অনুসন্ধান করুন। এইভাবে আপনি আপনার মন্তব্যে আপনার সর্বশেষ ব্লগ পোস্টটি প্রদর্শন করবেন। এই সরঞ্জামগুলির চারপাশে আপনার উপায়টি কেবল জানুন। এবং নির্দিষ্ট কীওয়ার্ড অনুসন্ধান করুন। সরাসরি আপনার বিষয়বস্তু সম্পর্কিত।

আপনার মন্তব্য যেখানে আকর্ষণীয় সেখানে নির্ভর করবে। এবং আপনাকে কোনও সাইট কী পরিমাণ ট্র্যাফিক গ্রহণ করবে তা খতিয়ে দেখা উচিত। এছাড়াও, সাইটে দর্শকদের গুণমান। শীর্ষ স্তর দেশ ভলিউম উপর ফোকাস। "অনুরূপ" নামে একটি গুগল ক্রোম এক্সটেনশন ব্যবহার করে আপনি সেগুলি নির্ধারণ করতে সক্ষম হবেন। তবে আপনি উচ্চ কর্তৃপক্ষের সাইটগুলিকে টার্গেট করতে "চেক পেজ র্যাঙ্ক" নামে অন্য একটি সরঞ্জামও ব্যবহার করতে পারেন। এবং জনপ্রিয় ব্লগ অ্যাক্সেস করুন।

ওয়ার্ডপ্রেস ব্লগার ট্র্যাফিকের জন্য সামাজিক নেটওয়ার্কিং।
ব্লগ ট্র্যাফিক ড্রাইভ করতে সোশ্যাল নেটওয়ার্কিংয়ের পুরো পয়েন্ট। সঠিক দর্শকদের টার্গেট করা হয়। অনুসরণকারী থেকে শেয়ার এবং পছন্দ। আপনার বিষয়বস্তু সদৃশ লোকের সাথে ভাগ করা আছে। ফেসবুক পৃষ্ঠা এবং গোষ্ঠী তৈরি করুন। এবং যদিও আমি আপনাকে গাইড করতে চাই। এই সমস্ত পদ্ধতি একক পোস্টে কভার করা যাবে না। আপনি অনলাইনে যা কিছু করেন তা অনুসরণ করার পদক্ষেপ রয়েছে। কেবল পদক্ষেপগুলি অনুসরণ করুন, আপনি ভাল থাকবেন।
আপনি যখন একটি নতুন গোষ্ঠী তৈরি করেন, তারপরে সেটিংস পরিবর্তন করুন। সুতরাং নতুন গ্রুপ সদস্যদের অ্যাডমিন দ্বারা অনুমোদিত হতে হবে। আপনার টুইটারকে "আপনার টুইটগুলি সুরক্ষিত করুন" এ সেট করুন। তারপরে সমস্ত নতুন অনুসরণকারীকে ম্যানুয়ালি অনুমোদিত হতে হবে। একটি লক্ষ্যযুক্ত শ্রোতা তৈরি করুন। এবং ব্লগ ট্র্যাফিক সরবরাহ এবং চাহিদা চালানোর জন্য আপনার ব্লগ কুলুঙ্গি সম্পর্কিত ফলোয়ার এবং শ্রোতাদের প্রয়োজন। সাধারণ আগ্রহ এবং ডেমোগ্রাফির মাধ্যমে সাবধানতার সাথে লক্ষ্যবস্তু। যা সামর্থ্যও নির্ধারণ করে। সরবরাহ এবং চাহিদা ব্লগ ট্র্যাফিকের আরেকটি দিক।

সরবরাহ ও চাহিদা ব্লগ ট্র্যাফিকের জন্য সমস্ত সামাজিক প্রোফাইলগুলি যথাসম্ভব পেশাদার হতে হবে। এবং আপনার সামগ্রী অবশ্যই আপনার জীবনবৃত্তির প্রমাণ হতে হবে। আপনি এসইও "বিশেষজ্ঞ" হতে পারবেন না তবে উদাহরণস্বরূপ কোনও ব্লগ নেই। বা একটি ফেসিয়াল প্রোফাইল সহ কোনও সোশ্যাল মিডিয়া ম্যানেজমেন্ট "বিশেষজ্ঞ"। আপনি যাকে বলে আপনি হন!

SEO এর মাধ্যমে ওয়ার্ডপ্রেসের জন্য সরবরাহ এবং চাহিদা ব্লগ ট্র্যাফিক।
এসইও সহ স্নিপেটের উপস্থিতি গুরুত্বপূর্ণ। সুতরাং, এছাড়াও ব্লগ শিরোনাম গুরুত্ব। এবং কৌতূহল তৈরি করতে হবে। কেন সমৃদ্ধ স্নিপেটগুলি এত গুরুত্বপূর্ণ। সরবরাহ এবং চাহিদা ব্লগ ট্র্যাফিক তৈরির জন্য ব্লগের শিরোনামটি সংক্ষিপ্ত এবং পরামর্শমূলক হওয়া উচিত। প্রায় সার্চ ইঞ্জিনগুলির জন্য ব্রেডক্র্যাম্বের মতো। তবে লক্ষ্য কীওয়ার্ড স্থাপনের বিষয়ে অন্য পোস্টে আলোচনা করা হয়েছে discussed এলএসআই কীওয়ার্ড সহ। তারা কী এবং কেন তারা অনুসন্ধান ফলাফল পৃষ্ঠাগুলিতে আধিপত্য বজায় রাখা গুরুত্বপূর্ণ। - কৌশলগতভাবে প্রভাবশালী এসইও সামগ্রী লিখিত।
ব্লগ পোস্ট এবং পৃষ্ঠার সামগ্রীটি 1000 - 2000 শব্দ হওয়া উচিত। যদিও শব্দ গণনা একটি র‌্যাঙ্কিং ফ্যাক্টর নয়। সরবরাহ ও চাহিদা ব্লগ ট্র্যাফিকের উত্পন্ন করার এক দুর্দান্ত উপায়। কৌশলগত কীওয়ার্ড স্থাপনের গুরুত্ব বহুল। বিশেষত একটি ব্লগ শুরু করার সময়। উপ-শিরোনামের পাশাপাশি। সামগ্রীর সারণীতে উপ-শিরোনাম রয়েছে। এইচ 3 সহ এইচ 2 উপ-শিরোনাম। "লাকিডাব্লুপি টেবিলের বিষয়বস্তু" নামে পরিচিত ওয়ার্ডপ্রেস ব্লগ প্লাগইন ব্যবহার করুন। এবং আপনার ওয়ার্ডপ্রেস ব্লগে সামগ্রীর একটি সারণী বিজ্ঞাপন করুন।

সরবরাহ এবং ব্লগ ট্র্যাফিক চাহিদা উত্পন্ন করতে। শব্দ গণনা বিবেচনা করুন। অনুচ্ছেদগুলি 300 শব্দের বেশি নয়। বাক্যগুলিতে 20 টির বেশি শব্দের সাথে নয় তবে পছন্দ কম। সরবরাহ এবং চাহিদা ব্লগ ট্র্যাফিক কেবল গবেষণা লক্ষ্যবস্তু লক্ষ্যে রূপান্তরিত করে।
Post a Comment (0)
Previous Post Next Post

Network Marketing

Recent in Online Business