এটা কি সত্যিই করা যায়? - অনলাইনে অর্থ উপার্জন

এটা কি সত্যিই করা যায়? - অনলাইনে অর্থ উপার্জন
এটা কি সত্যিই করা যায়? - অনলাইনে অর্থ উপার্জন
এটা কি সত্যিই করা যায়? - অনলাইনে অর্থ উপার্জন


যদি আপনি কোনও অনলাইন ব্যবসা চালিয়ে অর্থোপার্জনের কথা ভাবছেন, তবে এই প্রশ্নটি সম্ভবত আপনার মনের শীর্ষে থাকবে ...

অনলাইনে অর্থোপার্জন - এটি কি সত্যিই তৈরি করা যায়?

কয়েক বছর আগে এই একই প্রশ্নটি আমার মাথার উপর দিয়ে চলছিল ...

আগে কখনও ওয়েবভিত্তিক ব্যবসা পরিচালনার অভিজ্ঞতা না নিয়ে লোকেরা অনলাইনে অর্থোপার্জনের অসংখ্য গল্প পড়েছি।

আমি লোকেরা কীভাবে অনলাইনে ই-বুকস, সেমিনার বা কোর্স বিক্রি করে ভাগ্য তৈরি করেছে সে সম্পর্কে কথা শুনেছি।

এইভাবে অর্থ উপার্জন করা কতটা সহজ তা সম্পর্কে শুনেছি, এটি আসলে এত সহজ - যে কেউ এটি করতে পারে।

আমার যে সহজাত সংশয় ছিল, আমি যা পড়েছি বা শুনেছি তাতে আমি পুরোপুরি বিশ্বাস করতে পারি না, তাই আমি সত্যই এটি কোনও ব্যবসায়ের ধারণা কিনা তা দেখার জন্য আরও গভীর খনন করার সিদ্ধান্ত নিয়েছি। রাস্তার গড়পড়তা ব্যক্তি কি এর মূলধন উপভোগ করতে পারবেন এবং অনলাইনে অর্থোপার্জনের সত্যিই সুযোগ পাবেন?

সব মিলিয়ে, আমি জানতাম আমি এটি করতে যাচ্ছি, আমি একটি বড় ঝুঁকি নেব, এতে প্রচুর সময় এবং মোটামুটি অর্থ বিনিয়োগ করব।

সুতরাং আমি খনন শুরু করেছিলাম এবং আমি নিয়মিত কয়েকটি নাম পপ আপ করতে দেখেছি, রবার্ট কিয়োসাকি, মার্ক আনাস্তাসি, ডেরেক হাল্পার্ন এবং অ্যান্ড্রু রেইনল্ডসের মতো নাম তবে সেখানে কয়েকটি ছিল।

এই ছেলেরা খুব কম জ্ঞান বা বিনিয়োগের সাথে একটি প্রতিষ্ঠিত ইন্টারনেট ব্যবসায় থেকে লক্ষ লক্ষ উপার্জন করছে এবং একটি মূল্যের জন্য, তারা আপনাকে এটি কীভাবে করবেন তা শেখাবে।
এখন এই ছেলেরা ফুড চেইনের শীর্ষে রয়েছে এবং অভাবনীয় পরিমাণে অর্থোপার্জন করছে, যেমন আমি তাদের ওয়েব পৃষ্ঠাগুলিতে প্রশংসাপত্র দেখেছি এবং যে লোকটি শিখিয়েছে তার তদন্ত করেছে, আমি অনেক লোককে পেয়েছি যারা মিঃ বিগের কাছ থেকে শিখেছিলেন ছোট ভাগ্য সংগ্রহ করেছেন নিজের জন্য.

আরও কী, গবেষণা প্রমাণ করেছে যে আক্ষরিকভাবে বিশ্বের প্রতিটি কোণায় কয়েক মিলিয়ন মানুষ অনলাইনে অর্থোপার্জন করছে, তাদের নিজস্ব ওয়েব-ভিত্তিক ব্যবসা থেকে মাসে 1000 ডলার ছাড়িয়ে আসছে।

সুতরাং, আমি অনুমান করি যে এই প্রশ্নের সংক্ষিপ্ত উত্তরটি একটি দুর্দান্ত লোক!
আমরা এখন জানি যে অনলাইনে অর্থ উপার্জন করা যায়, তবে আপনি যদি কম্পিউটার বা ইন্টারনেট দিয়ে কী করছেন তা আপনার যদি না জানেন তবে কী হবে? এই ছেলেরা সবাই কি কেবল আইটি গিকস হতে হবে?

অবাক হওয়ার মতো কিছু নয় ...

এই লোকেরা যারা এই উপায়ে অর্থ উপার্জন করছে তাদের কম্পিউটার সম্পর্কে ভাল জ্ঞান রয়েছে সত্ত্বেও, বেশিরভাগেরই সেই দিকটি নিয়ে খুব কম অভিজ্ঞতা হয়েছিল তারা শুরু করার আগেই এবং কিছু এখনও করেনি, তারা কেবল অন্যরা যারা কাজটি করে তাদের কাজটি আউটসোর্স করে। ।

আমি এটি অনুসন্ধান করার সময় আমি যে জিনিসগুলি শিখেছিলাম তার মধ্যে একটি হ'ল নিজের অনলাইন ব্যবসায়ের মালিকানা থেকে নিয়মিত উপার্জন করতে আপনার সফল হওয়ার জন্য সত্যিকারের আইটি বা কোনও যোগ্যতার প্রয়োজন নেই, ঠিক সঠিক সময়, সংকল্প এবং এটি কার্যকর হয়। এটি করার জন্য প্রয়োজনীয় প্রাথমিক দক্ষতাগুলি শিখতে আগ্রহী।

বলা বাহুল্য, উপরের সমস্ত কিছু আপনার হাতে থাকা আপনাকে এটিকে সফল করতে সক্ষম করবে, বাস্তবে প্রতিটি ব্যক্তির পক্ষে হাজার হাজার লোক রয়েছে যারা এটিকে পথের পাশ দিয়ে ফেলেছে।

যে ব্যক্তিরা দুর্দান্ত আশাবাদ এবং উদ্দেশ্য নিয়ে শুরু করেন তারা শীঘ্রই ছোট পাথ তৈরির জন্য আপনাকে কতটা কাজ করতে হবে তা দেখে শীঘ্রই হতাশার দিকে ফিরে যেতে পারে।

তারা কেন হাল ছেড়ে দেয়?

তাদের স্বপ্ন ছেড়ে দেওয়ার কারণ কী হতে পারে?

আমি দেখতে পেয়েছি যে বেশিরভাগ লোকেরা হাল ছেড়ে দেওয়ার বেশ কয়েকটি কারণ রয়েছে, তবে সংখ্যাগরিষ্ঠরা তিনটি মূল কারণে একটিকে ছেড়ে দিয়েছে ...

1. টাকা

অবিচ্ছিন্নরা যখন ইন্টারনেট বিপণনে উদ্যোগ নেওয়ার সিদ্ধান্ত নেয়, তারা মনে করে কারণ এটি সমস্ত অনলাইন বা কোনও ব্যয়কে জড়িত করবে না।

এটি অবশ্যই ভুল। যদিও আপনি প্রাথমিকভাবে অনলাইনে কাজ করছেন, এটি সাধারণত আপনার অতিরিক্ত শয়নকক্ষ থেকে ব্যবসায় এবং ওভারহেড ছাড়া কোনও ব্যবসা চালানো যায় না।

ধরে নিচ্ছি তাদের ইতিমধ্যে একটি কম্পিউটার রয়েছে, ব্যয় এখনও বাড়ছে ...

ডোমেনের নাম, ওয়েব হোস্টিং, বিজ্ঞাপন, আপনার গ্রাহক তালিকাগুলি তৈরি করা, বিক্রয়ের জন্য পণ্য (যদি আপনি নিজের তৈরি না করেন) কেবলমাত্র কয়েকটি নাম প্রকাশ করার জন্য।

অবশ্যই, এর মধ্যে কিছু বিনামূল্যে বা সস্তার জন্য করা যেতে পারে তবে নিয়মিত আয় দেখার আগে যে সময় লাগে তা হ'ল কারণ এবং কিছু লোক অপেক্ষা করার ধৈর্য রাখে না।

যা আমাদের দ্বিতীয় কারণে নিয়ে আসে ...

2. সময়

আমরা ইন্টারনেট বিপণনকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়ার কারণটি হ'ল কারণ আমরা শুরু হওয়ার কয়েক মাসের মধ্যে কয়েক হাজার লোককে তৈরি করার গল্প নিয়ে ব্যস্ত ছিলাম।
যদিও এটি হতে পারে এবং ঘটেছিল, নিয়মের পরিবর্তে এটি ব্যতিক্রম when

ক্রিস ফারেল (অনলাইন মিলিয়নেয়ার) মাত্র ছয় মাস পরে রিটার্ন দেখা শুরু করার মধ্যে অন্যতম একজন।

এমনকি কোনও পণ্য বিক্রির সিদ্ধান্ত নেওয়ার আগে ডেরেক হাল্পার্ন (অনলাইন মিলিয়নেয়ার) বারো মাস ধরে তার ব্যবসা তৈরি করেছিলেন।

স্টিভেন Isaসা (অনলাইন কোটিপতি) কোনও রিটার্ন দেখতে শুরু করার আট মাস আগে লেগেছিল।

ইন্টারনেট বিপণনের দুনিয়া এমন সফল ব্যক্তিদের দ্বারা পূর্ণ যাঁরা তাদের বিনিয়োগে কোনও ফিরতি দেখার আগে অনেক চেষ্টা করে ব্যয় করেছেন।

গল্পের সংক্ষেপে?

এখনও আপনার দিনের কাজটি ছেড়ে দিবেন না, তবে আপনার স্বপ্নটি ছেড়ে দেবেন না কারণ এটি আপনার প্রত্যাশার চেয়ে বেশি সময় নিচ্ছে।

স্বাস্থ্য এবং ফিটনেস সংবাদ পড়তে: এখানে ক্লিক করুন :
3. প্রতিশ্রুতিবদ্ধ

ইন্টারনেট বিপণনে আসা বেশিরভাগ লোকের এই ধারণাটি রয়েছে যে তারা কেবল মাত্র কয়েক ঘন্টা কাজ করে সফল হতে পারবেন ...

এটি ইতিমধ্যে প্রতিষ্ঠিত ইন্টারনেট বিপণনকারীদের ক্ষেত্রে সত্য হতে পারে যদিও এটি কেবল কারও জন্য শুরু করা উচিত নয়, বাস্তবে, আপনাকে (দীর্ঘ) ঘন্টা সেট আপ করার জন্য প্রস্তুত থাকতে হবে যা কেবল সবকিছু ঠিকঠাক করা দরকার।

আপনি যদি ইতিমধ্যে পূর্ণ-সময় কাজ করে থাকেন, তার অর্থ আপনার সন্ধ্যা এবং সাপ্তাহিক ছুটি ছেড়ে দেওয়া এবং সম্ভবত আপনার পরিবার এবং বন্ধুদের পাশাপাশি শখ এবং আগ্রহের জন্য সময় ব্যয় করা (অন্তত কিছুক্ষণের জন্য)।

আপনার গ্রাহক তালিকা তৈরির জন্য আপনার প্রয়োজনীয় সমস্ত কিছু সেট আপ করার পরে, আপনার ওয়েবসাইট (গুলি) আপডেট রাখুন, ব্লগ লিখুন, আপনার পণ্যগুলি বাজারজাত করুন, নতুন পণ্য বিকাশ করুন ইত্যাদি ইত্যাদি

আমার বিশ্বাস করুন যখন আমি বলি যে আপনার শ্রম সংগ্রহের আগে আপনাকে প্রচুর সময় এবং কাজ করতে হবে।

বাংলা প্রযুক্তি নিউজ পড়তে: এখানে ক্লিক করুন

উপসংহারে.

আরামদায়ক উপার্জন অনলাইনে করা যায়। তবে এটি সবার জন্য নয়।

এটি করার জন্য, আপনি যা করছেন তার জন্য আপনার একটি নির্দিষ্ট ধরণের সংকল্প এবং দৃiction়তা দরকার ...

আপনার মুখোমুখি চ্যালেঞ্জগুলি অতিক্রম করার জন্য আপনার নিকটতম ব্যক্তির সমর্থন এবং সঠিক মানসিকতার প্রয়োজন হবে।

আপনি যখন কী জড়িত তা দেখেন এবং সঠিক সহায়তা, পরামর্শ এবং তথ্য সন্ধানের সমস্ত সমস্যা এবং হতাশাগুলি বিবেচনা করে এবং কীভাবে আপনাকে চলে যেতে হবে তা বিবেচনা করুন, কেন এত লোক কেন হাল ছেড়ে দেয়, তাদের স্বপ্ন এবং তাদের উন্মাদনা বুঝতে অসুবিধা হয় না? । ধারণা পাওয়ার আগে তারা কী করছে তা ফিরে যান।

এই বলে যে আপনি যদি চোখ প্রশস্ত করেন এবং পথে আপনাকে যে কী প্রতিবন্ধকতা কাটিয়ে উঠতে পারে সে সম্পর্কে সচেতন হন এবং আপনি যদি বুঝতে পারেন যে এটি স্প্রিন্টের চেয়ে ম্যারাথন, তবে অনলাইনে সফলভাবে অর্থোপার্জনের সম্ভাবনা আপনার পক্ষে আরও ভাল হবে।
Post a Comment (0)
Previous Post Next Post

Network Marketing

Recent in Online Business