আপনার বাড়ির উপর ভিত্তি করে ব্যবসায়ের সরঞ্জামগুলি প্রয়োজন

সাম্পাদনায়: এম, এস রহমান।

এম, এস রহমান


চল শুরু করি. আপনি যদি ব্র্যান্ডিং এবং নিজের-ভিত্তিক ব্যবসা তৈরির বিষয়ে গুরুতর হন তবে আপনার অবশ্যই নিজের ওয়েবসাইটটি তৈরি করা উচিত। আপনার ওয়েবসাইটটি কীভাবে আপনার ব্যবসায়ের প্রথম প্রভাব তৈরি করবে, তথ্য ভাগ করবে এবং সঠিকভাবে সেট আপ করা হলে আপনাকে নতুন সীসা তৈরি করতে সহায়তা করবে।

শুরু করার সহজতম উপায় হ'ল আপনার ডোমেন নামটি নিবন্ধন করা এবং ওয়ার্ডপ্রেস প্ল্যাটফর্ম ব্যবহার করে একটি ব্লগ তৈরি করা।

আপনার ফেসবুক, লিংকডইন, ইনস্টাগ্রাম ইত্যাদির মতো সাইটগুলিতে একেবারে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি সেট আপ করা উচিত ... সোশ্যাল মিডিয়া সাইটগুলি সুদের উত্সাহ দেওয়ার, সম্ভাব্য গ্রাহকদের অবহিত করার জন্য এবং দ্রুতভাবে সেট আপ করা হলে, আপনাকে নতুন সীসা তৈরি করতে সহায়তা করে quick

আপনার অনুগামীদের সংখ্যা বাড়ার সাথে সাথে আপনার বিপণন, গ্রাহকের নাগাল এবং গবেষণার সুযোগগুলিও বৃদ্ধি পাবে।

আপনি সম্ভাব্যতা এবং গ্রাহকদের নতুন ইভেন্ট, মূল্য ছাড়, সীমিত সময়ের অফার এবং আপনি যে কোনও পরিবর্তন সম্মুখীন হচ্ছেন সে সম্পর্কে অবহিত এবং আপডেট রাখার জন্য একটি নিয়মিত নিউজলেটার স্থাপন এবং প্রকাশ করতে চাইবেন।

এই সম্পর্কটি তৈরির, নিজেকে একজন পেশাদার হিসাবে প্রতিষ্ঠিত করার, এবং পরিচিতি, পছন্দ এবং বিশ্বাসের ফ্যাক্টরটি তৈরি করার একটি দুর্দান্ত উপায়।

আপনার নিউজলেটার ডিজাইন করার সময়, আপনার নিউজলেটার সামগ্রী আপনার সামগ্রিক বিপণন ব্র্যান্ডকে আরও শক্তিশালী করছে তা নিশ্চিত করার জন্য ব্র্যান্ডিং, রঙ, লেআউট ইত্যাদির দিকে মনোযোগ দিন।

হোম-ভিত্তিক ব্যবসায়িক সরঞ্জামগুলির মধ্যে একটি যা আপনি ব্যবহার করবেন তা হ'ল একটি স্বতঃসংশ্লিষ্ট পরিষেবা। সীসা উত্পাদন, সম্ভাবনাগুলি অনুসরণ করা, আপনার ব্র্যান্ডকে শক্তিশালী করা এবং শেষ পর্যন্ত আরও বিক্রয় উত্পন্ন করার এক দুর্দান্ত উপায়। আপনার সেরা পন্থাটি হ'ল আপনার অটোরেস্টপন্ডারটিকে আপনার ওয়েবসাইট বা ব্লগের সাথে একীভূত করা যাতে আপনি নতুন সীসা উত্পাদন, আপনার ব্যবসায়ের নিউজলেটার পাঠাতে এবং নতুন বিক্রয় বৃদ্ধির পাশাপাশি পুনরাবৃত্ত ব্যবসায়ের সূচনা করতে পারেন।

আপনি যদি কেবলমাত্র আপনার গৃহ-ভিত্তিক ব্যবসায় দিয়ে শুরু করছেন, আপনি আপনার সাফল্যের জন্য সেই সরঞ্জামগুলি নির্বাচন করতে চান যা একেবারে প্রয়োজনীয়। প্রাথমিক ওয়েব সাইট, সামাজিক মিডিয়া অ্যাকাউন্টগুলি এবং ইমেল বিপণনের সরঞ্জামগুলি আপনার সাথে শুরু করা উচিত সবচেয়ে গুরুত্বপূর্ণ হোম-বেসড ব্যবসায়িক সরঞ্জাম।

সবচেয়ে ভাল খবরটি হ'ল এই সরঞ্জামগুলি সাধারণত খুব সস্তা। উদাহরণস্বরূপ, সোশ্যাল মিডিয়া সাইটগুলি সাধারণত বিনামূল্যে। ওয়েবসাইটগুলি বিনামূল্যে বা খুব স্বল্প মূল্যে শুরু করা যেতে পারে এবং আপনি 30 দিনের নিখরচায় পরীক্ষার মাধ্যমে আপনার ইমেল বিপণন অ্যাকাউন্ট শুরু করতে পারেন।

আপনি নিজের গৃহ-ভিত্তিক ব্যবসাটি তৈরি করতে যে সরঞ্জামগুলি ব্যবহার করছেন সে সম্পর্কে আপনার কাছে কোনও প্রশ্ন বা চিন্তাভাবনা নিয়ে বিনা দ্বিধায় মন্তব্য করুন। আমরা সবসময় আমাদের পাঠকদের কাছ থেকে শ্রবণ উপভোগ করি এবং আমরা আপনার সাথে কথা বলার প্রত্যাশায় রয়েছি।
Post a Comment (0)
Previous Post Next Post

Network Marketing

Recent in Online Business