ডেইলি মেলে সাম্প্রতিক শিরোনাম - "সেভিংয়ের বিষয়টি কী?"

সাম্পাদনায়: এম, এস রহমান।

এম, এস রহমান

ডেইলি মেইলের শিরোনামটি যেমন চিৎকার করেছিল - "সেভ করার কী অর্থ" - আসুন সাম্প্রতিককালে সমস্ত কাগজগুলিতে গোলমাল কী ছিল তা একবার ঘুরে দেখি এবং সেভারদের জন্য আরও সুষ্ঠু ও ফলপ্রসু খেলার ক্ষেত্র তৈরি করার জন্য কী করা যেতে পারে । মনে রাখবেন আমি কোনও যোগ্য বিনিয়োগকারী ব্যক্তি নই, তবে ফোরেক্স ট্রেডিংয়ের বাইরে অর্থ উপার্জনের অভিজ্ঞতা আমার আছে এবং ২০০ 2006 সালে ফিরে আমি প্রচুর অর্থোপার্জনের জন্য স্বর্ণের দামের পরিবর্তনগুলি ব্যবহার করার বিশাল সুযোগটি দেখেছি।

আপনি যদি এনএসএন্ডআই ওয়েবসাইটটি দেখেন, আপনি দেখতে পাবেন যে তারা এটিকে "একটি টুকরো টুকরো" বলে বিজ্ঞাপন দেয় এবং "আপনার অ্যাকাউন্টটি মাত্র 1 ডলার দিয়ে খুলুন, আপনার সঞ্চয়ীতে সহজ অ্যাক্সেস উপভোগ করুন", তবে আসুন আমরা কিছুটা ঠাণ্ডা দেখি তথ্য.

আপনি যদি একজন সেভার হন যিনি নিয়মিত সংরক্ষণ করেন এই স্কিমটিতে প্রতি মাসে £ 100, 12 মাসের বেশি বিনিয়োগকৃত প্রতি every 1000 ডলারের বার্ষিক 1.5% রিটার্ন সহ, আপনি 15 ডলার সুদ পাবেন।

তবে, মুদ্রাস্ফীতি বছরে আপনার অর্থের ব্যয়মূল্যে প্রায় 2% হারে খাওয়ার সাথে আপনার সঞ্চয়ী £ 1000 ডলার আসলে এর ব্যয় শক্তির প্রায় 20 ডলার হারাবে, সুতরাং আপনার "সঞ্চয় পরিকল্পনা" বাস্তবে 5 ডলার ক্ষতি করেছে।

আরও বিশদে এটি অনুসন্ধান করে আমরা সম্প্রতি টেলিগ্রাফের কাছ থেকে জানি যে এই স্কিমটিতে কয়েক মিলিয়ন সেভার রয়েছে, সুতরাং ধরে নেওয়া যাক কমপক্ষে 100,000 গ্রাহক রয়েছেন যারা প্রতি বছরে 1000 ডলার বা তারও বেশি সঞ্চয় করেন। আমি এটি প্রায় 100 মিলিয়ন ডলার করি।

সরকারী পর্যায়ে এই পরিমাণ সহজেই মুদ্রার বাজারগুলিতে লেনদেন হতে পারে এবং আমি বুঝতে পারি এমন কিছু ট্রেড রয়েছে যা প্রতি 90 দিনে 100% পর্যন্ত পরিশোধ করতে পারে। (উপরের আমার নিজস্ব পুরষ্কারমূলক ফরেক্সের অভিজ্ঞতার উপরে দেখুন, এবং এটি আমার অংশীদার হিসাবে কেবল কয়েকশ পাউন্ড ব্যবহার করছিল)।

যে কোনও "এফআইএটি" মুদ্রার উপর ভিত্তি করে ভার্চুয়ালি কোনও সঞ্চয় প্রকল্পের সমস্যাটি হ'ল এর মূল্য হ'ল সরকার যে ইস্যু করেছে (যেমন পাউন্ড, ডলার ইউরো ইত্যাদি) এবং এই জাতীয় প্রতিশ্রুতি ব্যতীত অন্য কিছুই নয় is অবিচ্ছিন্ন মুদ্রাস্ফীতিের কারণে ক্রমাগত অবমূল্যায়ন করা হচ্ছে।

তবে আপনি যদি নিয়মিত ভিত্তিতে সোনার বুলিয়নের জন্য আপনার কিছু এফআইএটি মুদ্রা বিনিময় করেন তবে আমি বিশ্বাস করি যে এটি সম্পূর্ণ ভিন্ন চিত্র আঁকবে। নীচে কিছু পরিসংখ্যান দেখুন, যা দেখায় 2000 এবং 2020 এর মধ্যে সোনার বুলেট দামের কী হয়েছিল।

২০০ 2006 সালের শুরু এবং শেষের মধ্যে, সোনার দাম প্রতি গ্রাম প্রতি 9.78 ডলার থেকে 10.17 ডলারে উন্নীত হয়েছিল যা তখন আমি প্রথম বৈদেশিক মুদ্রার ব্যবসায়ের সাথে জড়িত হওয়া শুরু করেছিলাম এবং সোনার মধ্যে একটি খুনি ব্যবসায়ের কাজ করেছি, আমার বিপর্যয়কর সম্পত্তি বিনিয়োগের ক্রিয়াকলাপের বিপরীতে, সমস্ত বিটিএল বন্ধকগুলি নিয়ন্ত্রিত হওয়ার কারণে।

2019 এর শেষে, এক গ্রাম সোনার দাম £ 38,89 এ পৌঁছেছিল।

কমপক্ষে সোনার সাথে, আপনি সিদ্ধান্ত নিতে পারেন যে মূল্যটি আপনার পক্ষে সঠিক না হলে আপনি কোন মূল্য বিক্রি করেন, তা না হওয়া পর্যন্ত বিক্রি করবেন না। (বা আপনার বেঁচে থাকার জন্য কেবলমাত্র বিক্রি করুন)।

যদি এনআইএন্ডএসের সাথে প্রতি মাসে 100 ডলার বিনিয়োগের পরিবর্তে আপনি করাতবার্সের মতো কোনও কিছুর সাথে একটি নিখরচায় অ্যাকাউন্টে সাইন আপ করেছিলেন এবং আপনার মুদ্রাস্ফীতি দ্বারা চালিত "FIAT" মুদ্রার 100 ডলার সোনার বুলিয়ানের 2.5 গ্রামে বিনিময় করার সিদ্ধান্ত নিয়েছেন, বছর আপনি প্রায় 30 গ্রাম সোনার মালিক হবে। এমনকি যদি 12 মাসের পরে মানটি কিছুটা কম হয় তবে আপনি জানেন যে এর historicalতিহাসিক ধারা সর্বদা ইউপিতে থাকবে।

এখন, আমি যদি "নেটওয়ার্ক বিপণন" শব্দটি উল্লেখ করার সাহস করতে পারি এবং আপনি বিশ্বাস করেন যে সমস্ত নেটওয়ার্ক বিপণনের সুযোগগুলি একটি পিরামিড, বা পঞ্জি রিপ-অফ কেলেঙ্কারী, তবে দয়া করে আর পড়বেন না। (আপনি যদি এখনও এখানে থাকেন) - আমি মনে করি আপনি দেখতে পাচ্ছেন, সোনার বুলেটের জন্য আপনার কিছু "FIAT" মুদ্রা বিনিময় করার বিশাল সুবিধা।

যদি আপনি দেখতে পান যে সোনার বুলিয়নে সঞ্চয় করা আপনার সম্পদের পক্ষে খুব উপকারী হবে এবং এই সঞ্চয়ী সুযোগে গ্রাহক হয়ে উঠতে কোনও ব্যয় হয় না, তবে আপনার বন্ধু, পরিবার এবং ব্যবসায়িক অংশীদারদের সম্পর্কে এটি বলার ক্ষেত্রে কী ভুল? ? সর্বোপরি, আপনি এগুলি কিছু "বিক্রয়" করছেন না, আপনি কেবল আপনার ভাগ্য ভাগ করছেন।

যতক্ষণ আপনি নিজেরাই এই সঞ্চয়ী স্কিমে অংশ নিচ্ছেন (আপনার মুখটি যেখানে আপনার অর্থ রাখছেন), আপনি জানেন এমন সবাইকে কেন এটি করতে সহায়তা করবেন না? এবং তারপরে এই পরিষেবাটি সরবরাহ করে এমন বিভিন্ন সংস্থার মধ্যে একটির "স্বতন্ত্র অনুমোদিত" হয়ে কেবল "গ্রাহক" থেকে আপগ্রেড করার জন্য আপনার আরও কিছু FIAT মুদ্রা কেন ব্যবহার করবেন না,

একটি স্বাধীন করাতবার্স অনুমোদিত, যখন আপনি এই নেটওয়ার্ক বিপণনের সুযোগে আপনার বন্ধুবান্ধব এবং পরিবারকে জড়িত করেন - যেখানে আপনি কোনও কিছুই বিক্রি করছেন না - কেবল আপনার মতো করার জন্য আপনার যোগাযোগ অর্জন করে, এবং যতটা সম্ভব মুদ্রাস্ফীতি-মুছে ফিয়াট মুদ্রা বিনিময় করুন সোনার বুলেট - এটি সমস্ত সংশ্লিষ্টদের জন্য একটি জয়।

এছাড়াও, আপনার বাছাই করার সময়, নিশ্চিত হয়ে নিন যে আপনি যে সংস্থার জন্য যাচ্ছেন তা তার নিজস্ব স্বর্ণ-সমর্থিত ক্রিপ্টোকারেন্সিও পেয়েছে। অন্যান্য অনেক লোকের মতো, যখন বিটকয়েন চালু হয়েছিল, ২০০৯ সালে, যদিও তারা প্রত্যেকে কয়েক ডলারের বিনিময়ে বিক্রি করা হয়েছিল, ২০০ fingers সালে সম্পত্তির বিনিয়োগে আমার আঙ্গুল পুড়িয়ে ফেলেছিল আমি সন্দেহের সাথে বিবেচনা করেছিলাম এবং সম্ভবত সবচেয়ে বড়টি থেকে দূরে চলেছি একটি আজীবন সুযোগ।
Post a Comment (0)
Previous Post Next Post

Network Marketing

Recent in Online Business