এমএলএম সাফল্যের গল্প এবং ফেসবুক পৃষ্ঠাগুলি


যদি আপনি এই মুহুর্তে আপনার এমএলএম সাফল্যের গল্পগুলি আপনার ফেসবুক পৃষ্ঠাগুলিতে ভাগ করে না নিচ্ছেন তবে আপনি হারিয়ে যাওয়া সুযোগগুলি থেকে বাদ পাচ্ছেন। আপনার সাফল্য সম্ভাবনাগুলিকে অনুপ্রাণিত করতে এবং তাদের পদক্ষেপ নিতে সহায়তা করতে পারে। আপনার সম্ভাবনাগুলির সাথে সংযোগ স্থাপন এবং আপনার এবং আপনার ব্যবসা সম্পর্কে আরও শিখতে তাদের সহায়তা করার জন্য ফেসবুকই একটি অন্য সরঞ্জাম। এটি নিখুঁত সরঞ্জাম নয়, তবে এটি এমন একটি যা এমএলএম ব্যবসায় দ্বারা উপেক্ষা করা উচিত নয়। সেখানে প্রতিযোগিতা চলাকালীন, অন্য কোথাও যেমন, আপনার সামাজিক পৃষ্ঠাগুলিতে উত্সর্গ করা প্রচেষ্টা এবং সময় দীর্ঘমেয়াদে দিতে পারে।

আপনার এমএলএম সাফল্যের গল্পগুলি ফেসবুকে ভাগ করে নেওয়া

আপনার এমএলএম সাফল্যের গল্পগুলি ভাগ করার জন্য ফেসবুক পৃষ্ঠাগুলি একটি দুর্দান্ত ভিত্তি। আপনার দর্শকদের কাছে উপস্থাপন করার জন্য বেশ কয়েকটি বিকল্প রয়েছে। একটি উপায় হ'ল পাঠ্য, গ্রাফিক্স, চিত্র, অডিও এবং এমনকি ভিডিওর মাধ্যমে। আপনি ফেসবুকের জগতে আরও এগিয়ে যাওয়ার জন্য একটি সংমিশ্রণ ব্যবহার করতে পারেন। একটি সামগ্রীর বিন্যাসে সীমাবদ্ধ বোধ করবেন না। কিছু লোক ভিডিওতে আরও ভাল সাড়া দেয় এবং কিছু গ্রাফিক্স এবং পাঠ্যে। আপনার সামগ্রী পোস্ট করার সাথে একটি মিশ্রণ আপনাকে আরও ভাল ফলাফল পেতে সহায়তা করতে পারে। আপনার শ্রোতার কাছ থেকে মিথস্ক্রিয়া জন্য দেখুন এবং আপনার কর্ম পরিকল্পনাটি সামঞ্জস্য করুন। আপনি যদি মনে করেন যে চিত্রগুলি এবং পাঠ্যগুলি ভিডিওর চেয়ে ভাল কাজ করছে, তবে সেই ফর্ম্যাটে স্যুইচ করুন।

একটি সামঞ্জস্যপূর্ণ সময়সূচী সামাজিক মিডিয়া, বিশেষত ফেসবুকের পৃষ্ঠাগুলির জন্য গুরুত্বপূর্ণ। আপনার এমএলএম সাফল্যের গল্পগুলি একটি নিয়মিত সময়সূচীতে পোস্ট করা উচিত। এর অর্থ আপনি কতবার আপনার গল্পগুলি ভাগ করতে চান তা নির্ধারণ করা, কী এবং কোন বিন্যাসে সেগুলি ভাগ করবেন। আপনি কীভাবে এগিয়ে যেতে চান তা সম্পর্কে যদি অনিশ্চিত থাকেন তবে সপ্তাহে একবার দু'বারের বেশি গল্প না দিয়ে চেষ্টা করুন। এখন আপনাকে কেবল ফর্ম্যাটটি বের করতে হবে। একবার আপনি ডেটা ফিরে পেয়ে গেলে, আপনি ভাগ করে নেওয়ার পরিকল্পনায় পরিবর্তন করতে পারেন।

আপনার এমএলএম সাফল্যের গল্পগুলি থেকে সমালোচনামূলক পৃষ্ঠাগুলিতে লিঙ্ক করা

আপনার এমএলএম সাফল্যের গল্পগুলি আপনার ওয়েবসাইটের সম্ভাবনাগুলি আঁকতে টোপযুক্ত। নিশ্চিত করুন যে আপনি প্রতিটি গল্পের জন্য সঠিক লিঙ্ক যুক্ত করেছেন। আপনার ভাগ করা সমস্ত সামগ্রীর আপনার পাতাগুলি এক প্রকার বা অন্য প্রকারের দিকে নির্দেশ করা উচিত। এটি বিজ্ঞাপনের একটি নিখরচায় রূপ। অনেকেই এখানে লিঙ্ক যোগ করছেন না এবং ভাবছেন কেন তাদের ট্র্যাফিক এবং সাফল্যের অভাব রয়েছে। অত্যধিক লিঙ্কগুলি যাতে না যুক্ত হয় সে সম্পর্কে সাবধান হন, আপনি যে গল্পটি ভাগ করছেন তা প্রতি মাত্র একটি লিঙ্ক ব্যবহার করুন। এটি আপনার সম্ভাব্যদের জন্য এবং আপনার থেকে ডেটা ট্র্যাক করা সহজ করবে। প্রয়োজনে লিঙ্কগুলি পরে পরিবর্তন করতে পারেন।
Post a Comment (0)
Previous Post Next Post

Network Marketing

Recent in Online Business