হোম এজেন্সিগুলি থেকে কাজ: হোম এজেন্টে কীভাবে একটি কার্য হয়ে উঠবেন

 By: M.S Rahman

M.S Rahman


ইন্টারনেট চলাচলের মহাবিশ্বের পুনর্গঠিত করেছে। তথ্যযুগের আগমনের আগে ভ্রমণ ছিল এমন একটি আইটেম যা কেবল আন্দোলনকারী সংস্থাগুলিই সরবরাহ করে যা ক্যারিয়ারের পক্ষে সাজানো ছিল। যাই হোক না কেন, ইন্টারনেটের প্রসারিত বিস্তৃতি এবং ট্রিপ বিশেষজ্ঞের মনের সাধারণ পরিবর্তিত ফ্রেমগুলি যখন অংশটি সম্পন্ন হওয়ার কথা বলা হয়ে থাকে তখন অংশ গ্রহণ করে এমন পরিবর্তনগুলির কারণে, কোনও ট্রিপ অফিসগুলি তাদের ব্যবস্থা সামঞ্জস্য করতে শুরু করছে।

বাড়ির জ্বর থেকে কাজটি প্রত্যাখ্যান করার পরে, অসংখ্য ব্যক্তি অভ্যন্তরীণ কাজের জায়গাগুলি যে অস্তিত্বের প্রস্তাব দেয় তা এড়িয়ে চলেন। পরিবার এবং বন্ধুবান্ধব এবং পরিবারের সাথে নিজেকে যাওয়ার জন্য তাদের অভিযোজনযোগ্যতা এবং আরও বেশি ঘন্টা দরকার। ফলস্বরূপ, তারা বাড়ি থেকে কাজ করে নগদ অর্জনের জন্য পদ্ধতিগুলি আবিষ্কার করতে শুরু করেছে।

হোম শিল্পের কাজটি এমন একটি যা কার্যত কাজের সমস্ত ক্ষেত্রকে অন্তর্ভুক্ত করে। এটি রচনা, তথ্য প্যাসেজ, প্রশাসনিক নিয়োগ, স্বতন্ত্র সংস্থা এবং এমনকি একটি ট্রিপ বিশেষজ্ঞ হিসাবে কাজ অন্তর্ভুক্ত। এই নিবন্ধটির জন্য, আমরা কোনও ট্রিপ বিশেষজ্ঞের বাড়ির কর্মসংস্থানের কাজগুলিতে মনোনিবেশ করব এবং এটিতে ফলপ্রসূ হওয়ার সর্বোত্তম উপায় সম্পর্কে কয়েকটি ইঙ্গিত।

হোম এজেন্টে কাজ করুন: আপনার হোম অফিস সেট আপ করার সেরা উপায়

ট্রিপ বিশেষজ্ঞ হিসাবে হোম অফিসে আপনার কাজের প্রতি শ্রদ্ধা সহ, এটি সেট আপ করার জন্য সবচেয়ে আদর্শ পন্থা অবিলম্বে সেট আপ না করা set ট্রিপ বিশেষজ্ঞদের জন্য বাড়ির উন্মুক্ত দরজা কাজের জন্য এটি সম্ভবত সেরা জিনিস। দূরবর্তী অবস্থান "অফিস" এর মতো দেখতে যা কিছু নেই তা সত্ত্বেও আপনি অবিলম্বে কাজ শুরু করতে পারেন। আসলে, আপনার কোনও অফিসের দরকার নেই। আপনার যা দরকার তা হ'ল সরবরাহ রাখার জন্য একটি টেলিফোন এবং স্পট। আপনি লাউঞ্জ অঞ্চলে আপনার "অফিস" স্থাপন করতে পারেন এবং আপনার গ্রাহকরা কখনই পার্থক্য জানতে পারবেন না।

হোম অপারেটর টিপ-এ এই কাজের কারণ হ'ল ব্যবসায়ের বিষয়ে আপনাকে কী কেন্দ্রের তুলনায় বেশি কিছু দেওয়া উচিত, উদাহরণস্বরূপ, আপনার বাড়ির অফিসের চেহারা এবং অনুভূতি।

হোম এজেন্টে কাজ করুন: বৈশিষ্ট্য, কার্যাদি এবং বেনিফিট বোঝা

বাড়ির অপারেটর পেশাগুলিতে কাজের ক্ষেত্রে অর্জনের মূল কীগুলির মধ্যে একটি হাইলাইট, ক্ষমতা এবং সুবিধার মধ্যে পার্থক্য বোঝা এবং কীভাবে আপনার সম্ভাবনার প্রয়োজনীয়তার সাথে তাদের সনাক্ত করা যায়। এটি যেমন হোন তেমনি হোন, একটি জিনিসের জন্য আমরা কীভাবে কয়েকটি বিষয় চিহ্নিত করি। প্রয়োজনীয়তাগুলি এমন কিছু উপস্থাপন করে যার জন্য আপনার ক্লায়েন্ট বা প্রত্যাশা একটি অভিলাষের কথা জানিয়েছে।

উপাদানটি হ'ল যে কোনও কোণ বা উপাদান বা আইটেমটির অংশ যা আপনি বিজ্ঞাপন করছেন। বাড়ির বিশেষজ্ঞ আইটেমগুলিতে কাজের কারণে, হাইলাইটগুলি "সামুদ্রিক ফ্রন্ট রুম", মোটরকোচে একটি "ভিজিট ম্যানেজ", একটি "প্রত্নতাত্ত্বিক অবশেষের বিচক্ষণতা যাত্রা", ক্যারিয়ারে "পাঁচ তারা" এবং আরও কিছু অন্তর্ভুক্ত করে।

ক্ষমতা হ'ল উপাদানটির সম্পত্তি। দিন শেষে, এটি উপাদানটি যা কাজ করে।

সুবিধা হ'ল ইতিবাচক ফলাফল বা ফলাফল যা সম্ভাবনা বা ক্লায়েন্ট উপাদান থেকে প্রশংসা করবে। মনে রাখবেন এটি ক্ষমতা হিসাবে একেবারেই একই নয় যা উপাদানটি ক্লায়েন্টের বোঝার উপর তার সাধারণ প্রভাবের দিকে সামান্য মনোযোগ দেওয়ার প্রস্তাব দেয়।

আপনি যখন হোম অপারেটর সুযোগে যে কোনও কাজের এই চারটি গুরুত্বপূর্ণ উপাদানগুলির আসল প্রভাবগুলি বুঝতে এবং সেগুলি হৃদয়ে আনেন, তখন আপনার কাছে ঠিক সেই মুহূর্তে দেওয়া সমস্যাগুলি পরিচালনা করার বিকল্প থাকবে।
Post a Comment (0)
Previous Post Next Post

Network Marketing

Recent in Online Business