কীভাবে আপনি নিজের বাড়িতে থেকে ব্যবসা শুরু করবেন

কীভাবে আপনি নিজের বাড়িতে থেকে ব্যবসা শুরু করবেন

অনলাইনে অর্থোপার্জনের উপায়গুলি অনুসন্ধান করার ফলে সাধারণত ইমেল বা সম্পূর্ণ সমীক্ষা পড়ার জন্য অর্থ প্রদান করা বা সেই যাদু সূত্রের জন্য অকেজো ই-বুক এবং কোর্স কেনার জন্য অর্থ প্রদানের মতো প্রচুর জঞ্জাল in আপনার "অনলাইনে অর্থ উপার্জনের সহজ উপায়" বাজে কথা বলা উচিত all মনে রাখবেন যদি এটি সত্য বলে মনে হয় তবে খুব ভাল।

তাহলে আপনি কীভাবে ব্যবসা তৈরি করবেন এবং অর্থ উপার্জন করবেন? মূলত এখানে তিনটি উপায় রয়েছে: অ্যাফিলিয়েট বিপণন, আপনার নিজের পণ্য বিক্রয় করা বা কোনও পরিষেবাদি সরবরাহ। আমি আপনার সাথে এই বিকল্পগুলির মধ্য দিয়ে যাব যাতে আপনি আপনার পক্ষে উপযুক্ত একটি চয়ন করতে পারেন।

বাজারজাত পুরোপুরি

আপনি যদি বিক্রি করার মতো পণ্য না পেয়ে থাকেন বা অনুমোদিত বিপণনের প্রস্তাব দেওয়ার জন্য কোনও পরিষেবা শুরু করার জন্য ভাল জায়গা। অনুমোদিত বিপণনের পিছনে সাধারণ ধারণাটি হ'ল আপনি অন্য কারও পণ্য প্রচার করেন এবং সেই ব্যক্তি (বিক্রেতা) আপনাকে কমিশন দেয়। বিক্রেতা আপনাকে এমন একটি ওয়েবপৃষ্ঠা সরবরাহ করবে যা আপনি প্রচার করতে পারেন যা সাধারণত "গেটওয়ে" পৃষ্ঠা হিসাবে পরিচিত। এই অর্ডারটি কোন "গেটওয়ে" দ্বারা এসেছে তা ট্র্যাক করতে পারে এমন কোনও বিক্রেতাই জানেন যে কোনও অনুমোদিত সংস্থা কী বিক্রয়টি পেয়েছিল। আপনি কেবলমাত্র আপনার গেটওয়ে পৃষ্ঠার প্রচারের দিকে ফোকাস করার সময় বিক্রেতার সমস্ত অর্ডার প্রক্রিয়াকরণ এবং বিতরণ নিয়ে কাজ করে।

গুগল ব্যবহার করে "অনুমোদিত সংস্থাগুলি" অনুসন্ধান করুন এবং "শীর্ষস্থানীয় পেমেন্ট অ্যাফিলিয়েট প্রোগ্রাম" বা এর অনুরূপ কিছু বলার জন্য তালিকাগুলি স্ক্যান করুন। আপনার ওয়েবসাইট বা ব্লগে আপনি যে পণ্য সরবরাহ করতে পারেন বলে মনে করেন সেগুলির জন্য সন্ধান করুন। কিছু সংস্থাগুলি বিভিন্ন আকারের ব্যানার অফার করে যা আপনি আপনার ওয়েবসাইটে রেখে দিতে পারেন যার ফলশ্রুতিতে যদি আপনার দর্শকদের মধ্যে কেউ ব্যানারটিতে ক্লিক করে এবং ক্রয় করে। পণ্যটি কী এবং অনেক কমিশন দেওয়া হচ্ছে তা দেখুন।

দ্রষ্টব্য: কিছু সংস্থাগুলি একটি "নেটওয়ার্ক বিপণন বিকল্প দেয় যা প্রায়শই পিরামিড স্কিম হিসাবে বিবেচিত হয় I আমি এই সংস্থাগুলি এড়ানো উচিত বলে পরামর্শ দিচ্ছি না তবে আমি আপনাকে পরামর্শ দিচ্ছি খুব সাবধানতা অবলম্বন করুন, বিশেষত যদি তারা সদস্যপদ ফি চাইছেন। আপনি যদি কোনও সংস্থা সম্পর্কে অনিশ্চিত আমি আপনাকে "(কোম্পানির নাম কেলেঙ্কারী)" এর মতো একটি অনুসন্ধান শব্দ প্রবেশ করানোর পরামর্শ দিই এবং জনসাধারণ কী বলছেন দেখুন There অনেক লোক আছেন যারা তাদের পর্যালোচনার অংশ হিসাবে "ইস (কোম্পানির নাম) একটি কেলেঙ্কারী" লাইনটি ব্যবহার করেন এটি প্রচার করার জন্য সংস্থাটির। আপনি অন্য লোকের কাছ থেকে যতটা পড়তে পারেন তা নিশ্চিত করুন।

আপনার নিজের পণ্য বিক্রয় করুন

আপনার নিজের পণ্যটি এমন কিছু হতে পারে যা আপনি নিজেকে তৈরি করেন যেমন একটি বই বা কোনও সফ্টওয়্যার। আপনি যদি লিখতে বা প্রোগ্রাম করতে পারেন তবে আপনি ভাল আয় করতে পারেন। তথ্য বিপণন বেশ জনপ্রিয় কারণ লোকেরা প্রায়শই কীভাবে কিছু করতে হয় তা সন্ধান করে। হতে পারে আপনি অভিনব গহনা তৈরি করতে পারেন এবং আপনি অন্যকে কীভাবে এটি করতে চান তা শেখাতে চান। আপনার যদি কিছু বা দক্ষতার ভাল জ্ঞান থাকে তবে আপনি এটি একটি ই-বুকের মাধ্যমে বিশ্বের সাথে ভাগ করে নিতে পারেন। অ্যামাজন আপনাকে তাদের কাছে আপনার বই জমা দেওয়ার অনুমতি দেয় এবং এটি তাদের ওয়েবসাইটে বিক্রয়ের জন্য অফার করবে।

মূলত আপনি নিজেরাই তৈরি করতে পারেন এমন কোনও কিছুই নিজের মাধ্যমে বা আপনার কাছে পণ্যটি স্টক করতে ইচ্ছুক কোনও খুচরা বিক্রেতার মাধ্যমে অনলাইনে বিক্রি করা যায়। আমার মনে আছে আমি পিএস লাইব্রেরিগুলির মাধ্যমে আটারি এসটি-তে প্রোগ্রাম করা গেমগুলি লাইসেন্সওয়্যার হিসাবে বিক্রি করেছিলাম যেখানে তারা আমাকে কমিশন দিয়েছিল। অবশ্যই পণ্যটি আপনার তৈরি কিছু হতে হবে না। আপনি ইবে এবং অ্যামাজনের মাধ্যমে আইটেম কিনতে এবং বিক্রয় করতে পারেন। এমন পাইকাররা রয়েছেন যারা প্রচুর পরিমাণে পণ্য সরবরাহ করেন যা আপনি বাজারে বা একটি গাড়ি বুট বিক্রিতে বিক্রি করতে পারেন। আপনি গাড়ি বুট বিক্রয় থেকে সস্তা জিনিসগুলি বাছাই করতে পারেন এবং সেগুলি থেকে লাভ অর্জন করতে পারেন।

সবাই খেতে পছন্দ করে তাই রান্না করতে বা বেক করতে পারলে আপনি খাবার বিক্রি করতে পারেন। অবশ্যই শুরু করার আগে আপনার অবশ্যই প্রয়োজনীয় স্বাস্থ্য এবং স্বাস্থ্যকর শংসাপত্র রয়েছে তা নিশ্চিত করতে হবে। কেবলমাত্র অন্য দিন আমি হালাল পাইগুলির সন্ধান করছিলাম এবং আমি যে দুটি স্থান পেয়েছি তা পাইকারদের প্যালেট কেনার প্রয়োজন আমার কাছে পাইকার ছিল। আমার যেমন বড় ফ্রিজার বা ফ্রিজ নেই তেমনি এটি আমার পক্ষে ভাল নয়। সুতরাং একটি ধারণা হ'ল সরবরাহকারী থেকে সরাসরি তাদের কিনে বাজারে বিক্রয় করা বা আপনার কাছে গাড়ি বা ভ্যান থাকলে স্থানীয় লোকদের কাছে ছোট গুণাবলী।

সাধারণ ধারণাটি লোকেরা যে পণ্যগুলি চায় তা অফার করে। সেখানে এক মুসলিম মহিলার গল্প ছিল যিনি রেডিমেড খাবার খেতে পছন্দ করতেন। তবে কোনও হালাল সংস্করণ ছিল না তাই তিনি হালাল রেডিমেড খাবার বিক্রি করে ব্যবসা শুরু করেছিলেন। ইসলামের সাথে আনুষ্ঠানিকভাবে বিশ্বের দ্রুত বর্ধমান ধর্মটি হালাল খাবারের জন্য সেখানে ভাল বাজার হতে পারে। সর্বোপরি এমন অনেক লোক আছেন যারা তাদের স্থানীয় গ্রহণের পথে সীমাবদ্ধ এবং কাবাব বা তরকারি ছাড়া অন্য মাংসের খাবার খেতে পারেন। এই মুহুর্তে আর একটি জনপ্রিয় ট্রেন্ড হ'ল রেট্রো গেমিং। তরুণ প্রজন্ম পুরানো কম্পিউটার গেমগুলিতে আগ্রহী।
Post a Comment (0)
Previous Post Next Post

Network Marketing

Recent in Online Business