750 M এরও বেশি দর্শকের সাথে 5 টি ব্লগ ট্রাফিক সাইট!

750M এরও বেশি দর্শকের সাথে 5 টি ব্লগ ট্রাফিক সাইট!
750M এরও বেশি দর্শকের সাথে 5 টি ব্লগ ট্রাফিক সাইট!

750 M এরও বেশি দর্শকের সাথে 5 টি ব্লগ ট্রাফিক সাইট!

সরবরাহ এবং চাহিদা ব্লগ ট্র্যাফিক কি?

এটি কেবল সরবরাহ এবং চাহিদা ব্লগ ট্র্যাফিক। একটি সাধারণ প্রয়োজন প্রতিষ্ঠা হিসাবে পরিচিত। যা বাগদানের মাধ্যমে করা হয়। এবং বিকল্পগুলি গোষ্ঠী এবং পৃষ্ঠা থেকে সম্প্রদায় এবং ফোরামে অন্তহীন। ট্র্যাফিক তৈরির জন্য বিভিন্ন কৌশল রয়েছে। উদাহরণস্বরূপ জনপ্রিয় ব্লগ এবং ব্লগ সাইটগুলি উপার্জন করুন। নতুন ব্লগ এবং একইভাবে প্রতিষ্ঠিত ব্লগে ট্র্যাফিক ড্রাইভ করার জন্য ড্রাইভ সরবরাহ এবং চাহিদা হ'ল ব্লগ ট্র্যাফিক আপনার ব্লগের ভিত্তি। চাবি হ'ল কৌতূহল তৈরি করা। সুতরাং, উপস্থাপনা অত্যন্ত মূল্যবান। আপনি কেবল বিক্রি হওয়া কিছু সরবরাহ করতে পারেন। একবার আপনি এটির জন্য দাবীটি প্রতিষ্ঠা করেন।

গুগল SEO সব কৌশল সম্পর্কে। সঠিক দিকে উদ্দেশ্যমূলক পদক্ষেপগুলির একটি ক্রম। যা এই ব্লগ পোস্ট সম্পর্কে। ট্র্যাফিক ড্রাইভিংয়ের পদ্ধতি ছাড়াও। বরং ক্রেতাদের ট্র্যাফিক আকর্ষণ করার কৌশল। অতএব, না শুধুমাত্র আপনি কিছু দুর্দান্ত ট্র্যাফিক পদ্ধতি পাবেন। তবে কীভাবে আপনার বিষয়বস্তুকে অনুকূলিত করতে হয় তা শিখুন।

তবে নতুন ব্লগে ট্র্যাফিক চালনা করুন। এটি ব্লগ চালু হওয়ার আগেই শুরু হয়। সরবরাহ ও চাহিদা নিয়ে গবেষণা করার সময়। পরে এসইও নতুন ব্লগ দ্বারা আকৃষ্ট ট্র্যাফিকের মানের ক্ষেত্রে অবদান রাখে। এবং কৌশলগত লক্ষ্য কীওয়ার্ড স্থাপন।

Read about how to be a good writer & speaker in English or Bangla Click Here: 

এমন কৌশলগুলি মন্তব্য করা যা ব্লগ ট্র্যাফিক সরবরাহ এবং চাহিদা এনে দেয়।

মন্তব্য করতে. যা খ্যাতি বাড়াতেও দুর্দান্ত অবদান রাখে। তবে মূল কথাটি হল কথোপকথনে মান যুক্ত করা। সুতরাং, আপনি যে মন্তব্যে মন্তব্য করতে চান সে পোস্টটি পড়াও গুরুত্বপূর্ণ। শ্রোতারা কী খুঁজছেন তা দেখতে অন্যান্য মন্তব্যগুলি পড়ুন। এবং তারপরে দর্শকদের ব্যবহার করতে পারে এমন কিছু অফার করে কৌতূহল তৈরি করুন। কখনও পিছিয়ে নেই, আপনার জ্ঞান ভাগ করুন।

মন্তব্য করার জন্য গবেষণা সাইটগুলিতে "আমার লিঙ্কটি রাখুন" এবং "আমার লিঙ্কটি ড্রপ করুন" এর মতো সরঞ্জামগুলি ব্যবহার করুন। কমেন্টলভ প্রিমিয়াম প্লাগইন সহ ব্লগ অনুসন্ধান করুন। এইভাবে আপনি আপনার মন্তব্যে আপনার সর্বশেষ ব্লগ পোস্টটি প্রদর্শন করবেন। এই সরঞ্জামগুলির চারপাশে আপনার উপায়টি কেবল জানুন। এবং নির্দিষ্ট কীওয়ার্ড অনুসন্ধান করুন। সরাসরি আপনার বিষয়বস্তু সম্পর্কিত।

আকর্ষণীয় দর্শকরা যেখানে আপনি মন্তব্য করেছেন তার উপর নির্ভর করবে। এবং আপনাকে কোনও সাইট কতটা ট্রাফিক গ্রহণ করবে তা পরীক্ষা করে দেখতে হবে। এছাড়াও, সাইটে দর্শকদের গুণমান। শীর্ষ স্তরের দেশের পরিমাণের উপর ফোকাস করুন। আপনি "Similarweb" নামে একটি গুগল ক্রোম এক্সটেনশন ব্যবহার করে সেগুলি নির্ধারণ করতে সক্ষম হবেন। তবে উচ্চ কর্তৃপক্ষের সাইটগুলিকে টার্গেট করতে আপনি "Check Page Rank" নামে অন্য একটি সরঞ্জামও ব্যবহার করতে পারেন। এবং জনপ্রিয় ব্লগ অ্যাক্সেস করুন।

ট্র্যাফিকের জন্য ওয়ার্ডপ্রেস ব্লগার সোশ্যাল নেটওয়ার্কিং।

ব্লগ ট্র্যাফিক ড্রাইভ করতে সোশ্যাল নেটওয়ার্কিংয়ের পুরো পয়েন্ট। সঠিক শ্রোতা লক্ষ্যবস্তু হয়। অনুসরণকারীদের কাছ থেকে ভাগ এবং পছন্দগুলি  আপনার সামগ্রীটি সমমনা লোকের সাথে ভাগ করা হয়েছে। ফেসবুক পৃষ্ঠা এবং গোষ্ঠী তৈরি করুন। যদিও আমি আপনাকে গাইড করতে চাই। এই সমস্ত পদ্ধতি একক পোস্টে কভার করা যায় না। মধ্যস্থতার প্রস্তুতির প্রক্রিয়া শুরু করতে আপনি নিতে পারেন এমন পদক্ষেপ রয়েছে। কেবল পদক্ষেপগুলি অনুসরণ করুন, আপনি ভাল থাকবেন।

আপনি যখন একটি নতুন গোষ্ঠী তৈরি করেন, তারপরে সেটিংস পরিবর্তন করুন। সুতরাং নতুন গ্রুপের সদস্যদের অ্যাডমিন দ্বারা অনুমোদিত হওয়া দরকার। আপনার টুইটারকে "আপনার টুইটগুলি সুরক্ষিত করুন" এ সেট করুন। তারপরে সমস্ত নতুন অনুসরণকারীকে ম্যানুয়ালি অনুমোদিত হতে হবে। একটি লক্ষ্যযুক্ত শ্রোতা তৈরি করুন। এবং আপনার ব্লগ কুলুঙ্গি ব্লগ ট্র্যাফিক এবং ড্রাইভ চাহিদা ড্রাইভ করতে অনুগামী এবং শ্রোতা প্রয়োজন। সাধারণ আগ্রহ এবং জনসংখ্যার মাধ্যমে সাবধানে লক্ষ্য করুন। যা সামর্থ্যও নির্ধারণ করে। সরবরাহ এবং চাহিদা ব্লগ ট্র্যাফিকের অন্য দিক।

সরবরাহ এবং চাহিদা ব্লগ ট্র্যাফিকের জন্য সমস্ত সামাজিক প্রোফাইলগুলি যথাসম্ভব পেশাদার হওয়া দরকার। এবং আপনার সামগ্রী অবশ্যই আপনার জীবনী প্রমাণ হতে হবে। আপনি এসইও "বিশেষজ্ঞ" হতে পারবেন না তবে উদাহরণস্বরূপ কোনও ব্লগ নেই। বা একটি সোশ্যাল মিডিয়া পরিচালনা "বিশেষজ্ঞ" একটি মুখহীন প্রোফাইল সহ। যাকে তুমি বলবে তুমি!

Read about Low Calorie & Diet Foods, Click here

SEO এর মাধ্যমে ওয়ার্ডপ্রেসের জন্য সরবরাহ এবং চাহিদা ব্লগ ট্র্যাফিক।

এসইও সহ স্নিপেটের উপস্থিতি গুরুত্বপূর্ণ। সুতরাং, এছাড়াও ব্লগ শিরোনাম গুরুত্ব। এবং কৌতূহল তৈরি করতে হবে। সমৃদ্ধ স্নিপেটগুলি কেন এত গুরুত্বপূর্ণ। সরবরাহ এবং চাহিদা ব্লগ ট্র্যাফিক সরবরাহের জন্য ব্লগটির শিরোনাম সংক্ষিপ্ত এবং পরামর্শমূলক হওয়া উচিত। প্রায় সার্চ ইঞ্জিনগুলির জন্য ব্রেডক্র্যাম্বের মতো। তবে টার্গেট কীওয়ার্ড প্লেসমেন্টটি আলোচিত এলএসআই কীওয়ার্ড সহ অন্য একটি পোস্টে আলোচনা করা হয়েছে। তারা কী এবং কেন তারা অনুসন্ধান ফলাফলের পৃষ্ঠাগুলিতে আধিপত্য বিস্তার করে তা গুরুত্বপূর্ণ। 

ব্লগ পোস্ট এবং পৃষ্ঠার সামগ্রীটি 1000 - 2000 শব্দ হওয়া উচিত। যদিও শব্দ গণনা একটি র‌্যাঙ্কিং ফ্যাক্টর নয়। সরবরাহ এবং চাহিদা ব্লগ ট্র্যাফিক জেনার এক দুর্দান্ত উপায়। কৌশলগত কীওয়ার্ড স্থাপন খুব গুরুত্বপূর্ণ। বিশেষত একটি ব্লগ শুরু করার সময়। পাশাপাশি সাব-শিরোনাম। সামগ্রীর সারণীতে উপ-শিরোনাম রয়েছে। H3 সহ এইচ 2 উপ-শিরোনাম। ওয়ার্ডপ্রেস ব্লগ প্লাগইন ব্যবহার করুন, এটি "লাকী ডাব্লুপি টেবিল সামগ্রী" নামেও পরিচিত। এবং আপনার ওয়ার্ডপ্রেস ব্লগে সামগ্রীর সারণির বিজ্ঞাপন দিন।

ব্লগ ট্র্যাফিক চাহিদা সরবরাহ এবং জেনারেট করতে। শব্দ গণনা বিবেচনা করুন। অনুচ্ছেদগুলি 300 শব্দের বেশি নয়। বাক্যে 20 টিরও বেশি শব্দের সাথে নয় তবে কম পছন্দ। সরবরাহ এবং চাহিদা ব্লগ ট্র্যাফিক কেবল গবেষণা লক্ষ্যগুলিতে রূপান্তর করে।

আকর্ষণীয় বৈশিষ্ট্যযুক্ত চিত্রগুলি তৈরি করুন। শিরোনাম, Alt বৈশিষ্ট্য এবং বিবরণ সহ। কারণ মোবাইলে অনুসন্ধানের ফলাফলগুলির স্নিপেটগুলি 2020 এ চিত্রটি প্রদর্শিত করবে।

Spyware & Viruses BD, Click here

ফেসবুক পৃষ্ঠা এবং গোষ্ঠী লাভ করে।

ব্লগ লিঙ্ক এবং ব্লগ পোস্টের সাথে একটি পোস্টিং উন্মত্তিতে যাবেন না। ফেসবুক গ্রুপ এবং পৃষ্ঠাগুলি সহ ড্রাইভিং সরবরাহ এবং চাহিদা ব্লগ ট্র্যাফিক এর চেয়ে অনেক বেশি। বিশেষত যখন আপনি নতুন ব্লগে ট্র্যাফিক চালাতে চান। আপনি কত পোস্ট করেন না। বরং আপনার পোস্টের গুণমান। প্রতিটি গ্রুপ গবেষণা করুন এবং ডেমোগ্রাফি পরীক্ষা করুন। অগত্যা সেরা সংখ্যক সদস্য নিয়ে গ্রুপে যোগ দেওয়ার সেরা দল। সরবরাহ ও চাহিদা ব্লগ ট্র্যাফিকের অন্বেষণ এবং আকর্ষণ করার জন্য ফেসবুক গ্রুপগুলি দুর্দান্ত উপায়। আপনার লক্ষ্যযুক্ত কীওয়ার্ডগুলির সাথে সর্বাধিক প্রাসঙ্গিক যুক্ত করুন। এবং তারপরে নিবিড়ভাবে পোস্ট করুন এবং ধারাবাহিকভাবে পোস্ট করুন।

ফেসবুক পৃষ্ঠাগুলির সাহায্যে আপনি বাগদানের দিকে আরও ফোকাস করতে চাইতে পারেন। এবং বিষয়বস্তু পোস্ট করার ক্ষেত্রে কিছুটা কম  প্রতি গ্রুপ / পৃষ্ঠায় দুই থেকে চারটি দুর্দান্ত পোস্টই যথেষ্ট। বাকিদের অবশ্যই মন্তব্য এবং জড়িত থাকতে হবে। বাগদানের সাথে আপনার স্বীকৃতি তৈরি করুন। সরবরাহ এবং চাহিদা ব্লগ ট্র্যাফিক অনুসন্ধান করুন। শ্রোতা যা খুঁজছেন তা প্রতিষ্ঠিত করে।

হোম ভিত্তিক ব্যবসায়িক ধারণা 2020 পড়তে: এখানে ক্লিক করুন

আপনার ওয়ার্ডপ্রেস ব্লগে আরও সরবরাহ এবং চাহিদা ব্লগ ট্র্যাফিক।

সরবরাহ এবং ব্লগ ট্র্যাফিকের চাহিদা বাড়ানোর জন্য নিম্নলিখিত সাইটগুলিতে সাবস্ক্রাইব করুন। এবং আপনার পেশাদার প্রোফাইলগুলিতে আপনার ব্লগের একটি লিঙ্ক অন্তর্ভুক্ত করুন। দর্শকদের সাথে জড়িত থাকুন, তাদের কী প্রয়োজন তা সন্ধান করুন। কুরার প্রশ্নের উত্তর দিন এবং ডিস্কাস ব্যবহার করে ব্লগে মন্তব্য করুন। বাজফিডের সাথে বাস্তব ছবি এবং ভিডিওগুলি ভাগ করে নেওয়ার চেষ্টা করুন। কোনও সম্পাদিত বা সফ্টওয়্যার উত্পাদিত ভিডিও নেই। এই সাইটগুলিতে মোট 750 মিলিয়ন দর্শনার্থী রয়েছে। কীভাবে আপনি এগুলিকে কৌতূহলী করে তোলেন এবং কীভাবে আপনি ট্রাফিক চালান তা সম্পূর্ণ আপনার উপর নির্ভর করে।

Quora (485 মিলিয়ন দর্শক / 55% মার্কিন | যুক্তরাজ্য | কানাডা | অস্ট্রেলিয়া)

Medium (147 মিলিয়ন দর্শক / 45% মার্কিন | যুক্তরাজ্য | কানাডা | অস্ট্রেলিয়া)

Buzzfeed (135 মিলিয়ন দর্শক / 75% যুক্তরাজ্য | কানাডা | অস্ট্রেলিয়া)

Disqus (25 মিলিয়ন দর্শক / 60% মার্কিন | যুক্তরাজ্য | কানাডা | অস্ট্রেলিয়া)

সরবরাহ এবং চাহিদা ব্লগ ট্র্যাফিক ড্রাইভ করতে প্রচুর পরিশ্রম প্রয়োজন। কারণ আপনার সামগ্রী অবশ্যই ইতিমধ্যে ব্লগের র‌্যাঙ্কিংয়ের চেয়ে ভাল হতে পারে। গবেষণা করুন এবং অসামান্য সামগ্রী তৈরি করতে সময় ত্যাগ করুন। এবং বাধ্যতামূলক নকশা।
Post a Comment (0)
Previous Post Next Post

Network Marketing

Recent in Online Business