একটি অনলাইন ব্যবসায় কীভাবে শুরু করবেন: কীভাবে ট্র্যাফিকের উত্তাল তরঙ্গ পাওয়া যায়!

সাম্পাদনায়: এম, এস রহমান।

এম, এস রহমান


আমি লোকদের জিজ্ঞাসা করি সর্বদা জিজ্ঞাসা করি, "একটি অনলাইন ব্যবসা কীভাবে শুরু করবেন?"

এই নিবন্ধে, আপনি যা সম্পর্কে শিখতে হবে:

বিভিন্ন ধরণের ট্র্যাফিক।
কিছু ট্র্যাফিক উত্স কেন অন্যদের চেয়ে ভাল।
আপনি যতটা সম্ভব নিখরচায় ট্র্যাফিক আকর্ষণ করবেন কীভাবে তা নিশ্চিত করা যায়।
প্লেগের মতো এড়াতে ট্র্যাফিক সূত্রগুলি।
আপনার ইন্টারনেট যাত্রা শুরু করার সময় আপনাকে অবশ্যই প্রথমে বুঝতে হবে যা হ'ল ইন্টারনেট সমস্ত তথ্য। আপনি যখন কোনও অনুসন্ধান করেন তখন বাড়তি টমেটোগুলিতে বলা যাক, অনুসন্ধানের ইঞ্জিনের প্রতিক্রিয়াটির প্রথম পৃষ্ঠাটি হুবহু শকুন নয়, চাষীদের উপর বিক্রি হওয়া টমেটো সম্পর্কে বলে না।
এটি কোনও অনুসন্ধান শব্দটির মতোই  সন্ধান শর্তের উত্তর দেওয়ার সঠিক সেরা ওয়েবসাইটের সাথে অনুসন্ধানের পদগুলির এই মিলটি কিছু লোককে খুব ধনী করেছে।

ট্র্যাফিকের অনেক উত্স রয়েছে:

একক বিজ্ঞাপনগুলি আপনার বিজ্ঞাপনগুলি মেলিং তালিকায় আপনার বিজ্ঞাপন রাখার জন্য অর্থ প্রদান করা বিজ্ঞাপন। আপনার যে ট্র্যাফিক পাবেন তা হ্রাসকর হতে পারে।
Pinterest পিন বিনামূল্যে বা আপনি প্রচারিত বিজ্ঞাপনের জন্য অর্থ প্রদান করতে পারেন। এই ট্র্যাফিক দৃর ভাবে নিবদ্ধ।
ফেসবুক বিজ্ঞাপনগুলি বেশ সস্তা, তবে আপনার বিজ্ঞাপনগুলি গ্রহণ করার জন্য আপনি কী করছেন তা সত্যই আপনাকে জানতে হবে।
গুগল অ্যাডওয়ার্ডস হ'ল বিভিন্ন বিজ্ঞাপনে আপনি দেখেন এমন ছোট্ট বিজ্ঞাপন। এগুলি ব্যয়বহুল এবং সাধারণত ট্র্যাফিক কিনতে গরম সরবরাহ করে।
ট্র্যাফিকের বেশ কয়েকটি অন্যান্য উত্স রয়েছে তবে এই আলোচনার জন্য, আমি নিখরচায় সার্চ ইঞ্জিন ট্র্যাফিকের দিকে মনোনিবেশ করতে চলেছি।
আপনাকে জৈব (ফ্রি) ট্র্যাফিক প্রেরণের জন্য আপনার ওয়েবসাইটটি মূল্যায়ন করার সময় অনুসন্ধান ইঞ্জিনগুলি কী খুঁজছেন তা বোঝার 1 টিরও বেশি কারণ রয়েছে। একটি সাইট বিচার করার জন্য তাদের অনেক মানদণ্ড রয়েছে।

সাইটের মূল থিমের বিভিন্ন দিকের এটিতে কত পৃষ্ঠা রয়েছে?
গড় দর্শনার্থী সাইটে আর কত দিন থাকেন? (তারা যত দিন থাকবেন, তত বেশি দরকারী তথ্য তারা অবশ্যই পাবে এবং সেইজন্য আপনার সাইটের উচ্চমানের হওয়া আবশ্যক)।
আপনার সাইটে কতগুলি অভ্যন্তরীণ লিঙ্ক যায়। আপনার সাথে লিঙ্ক করা অন্যান্য সাইটগুলির চেয়ে বেশি অর্থ সাধারণত তারা আপনার সাইটটিকে আপনার সমতুল্য বা আপনার বিষয়ে কর্তৃপক্ষের সাইট হিসাবে দেখেন। (এটি আপনার জন্য খাঁটি সোনার)
আপনার সাইটটি কি অজানা (সম্ভবত ঝুঁকিপূর্ণ জিনিস) বিক্রি করে বা আপনি অ্যামাজন বা ইবেয়ের মতো মানের লিঙ্কগুলি সরবরাহ করেন?
স্পষ্টতই তাদের কাছে শত শত জিনিস তারা সন্ধান করে তবে তারা গোপন অনুসন্ধান ইঞ্জিন অ্যালগরিদমে লুকিয়ে রয়েছে।
ট্র্যাফিক উত্সগুলি এড়ানোর জন্য হ'ল এগুলি হ'ল কিছু না কিছু ট্র্যাফিকের অফার। এগুলিতে সাধারণত সত্যই নিম্নমানের ট্র্যাফিক থাকে এবং আপনার সাইটে নিষিদ্ধ হওয়া অনুসন্ধান ইঞ্জিনগুলির একটি ভাল সম্ভাবনা রয়েছে। এটি খারাপ খবর।
কিছু জায়গাগুলি আপনার সাইটের জন্য খুব দ্রুত কন্টেন্ট তৈরি করার জন্য সামগ্রী স্পিনিং সফটওয়্যার সরবরাহ করে। এগুলি ইবোলার মতো এড়ানো উচিত কারণ তারা একটি সাধারণ টেক্সট নেন এবং বিভিন্নভাবে "স্পিন করুন"। আপনি যা শেষ করেন তা হ'ল ভয়ঙ্কর পাঠ্য। অনুসন্ধান ইঞ্জিনগুলি ইঁদুরের গন্ধ পেতে পারে এবং বিনামূল্যে বা এমনকি অর্থ প্রদেয় ট্র্যাফিক প্রেরণের জন্য আপনার সাইটটিকে একটি দরিদ্র জায়গা হিসাবে ঘোষণা করতে পারে।

অনুসন্ধান ইঞ্জিনগুলি আপনার সাইটে থাকা সামগ্রীর গুণমান সম্পর্কে। এমনকি আপনি ট্র্যাফিক কেনার সময় তারা এটিকে বিচার করে। আপনার সাইটের যদি পৃষ্ঠার দুর্বল র‌্যাঙ্কিং থাকে তবে তারা আপনার ট্রাফিকের জন্য আপনাকে বেশি ট্রাফিক দেবে আপনার সাইটের বিষয়বস্তুর গুণমানের জন্য যদি উচ্চ স্থান নির্ধারণ করা হয় তার চেয়ে বেশি।

কিভাবে একটি অনলাইন ব্যবসা শুরু করবেন? আপনার দর্শনার্থী যা খুঁজছেন তা সর্বদা মাথায় রাখুন।

যার একটি দুর্দান্ত উদাহরণ হ'ল উদ্বেগের আক্রমণে দুর্দান্ত সাইট রয়েছে এমন কেউ। তিনি এই বিষয়ে একটি দুর্দান্ত ই-বুক লিখেছিলেন, কিন্তু কেউ এটি কিনছিল না। এটির মূল থিমটি ছিল কীভাবে উদ্বেগের আক্রমণটি মোকাবেলা করা।

হতাশায় তিনি তার দর্শনার্থীদের নিয়ে একটি সমীক্ষা করেছিলেন। তিনি জানতে পেরেছিলেন যে তারা যা খুঁজছিল তা উদ্বেগের আক্রমণকে কীভাবে নিরাময় করা যায় তা নয়, তবে "আমি কী কোনও উদ্বেগের আক্রমণ করছি?"

তিনি তার দর্শকদের আসল প্রয়োজন মেটাতে ই-বুকটি পুনরায় লিখেছিলেন এবং তাঁর ই-বুক এখন খুব ভাল বিক্রি করছে।

ট্র্যাফিক আপনার সাইটের প্রাণবন্ত। আপনার অফারটি হুবহু ট্র্যাফিকের দিকে নজর দিচ্ছেন তা নিশ্চিত করুন।
Post a Comment (0)
Previous Post Next Post

Network Marketing

Recent in Online Business