অনলাইনে অর্থোপার্জনে এটি সময় নেয়

সাম্পাদনায়: এম, এস রহমান।

এম, এস রহমান

হ্যাঁ, অনলাইনে অর্থোপার্জন করতে সময় লাগে আমি আপনার ব্লগের সাথে অনলাইনে অর্থোপার্জন করতে কত সময় লাগে সে সম্পর্কে আমি আপনার সাথে পুরোপুরি সৎ হতে চাই। আপনি যদি এমন কোনও ব্যবসায়ের সন্ধান করছেন যেখানে আপনি সামনের কয়েক মাসের মধ্যে কিছু দ্রুত অর্থোপার্জন করতে সক্ষম হবেন এটি আপনার পক্ষে ব্যবসা নাও হতে পারে।

আপনাকে বুঝতে হবে যে অনলাইনে অর্থোপার্জনের জন্য নীতিগুলি এবং কাজের নীতিগুলি অফলাইনে কাজ করা থেকে আলাদা নয়। আপনার জানা দরকার যে এই ব্যবসাটি দ্রুত সমৃদ্ধ নয়, সুতরাং অনলাইনে অর্থোপার্জনে সময় লাগে

অনলাইনে অর্থোপার্জনে কেন কিছু অর্থোপার্জন শুরু করার আগে কেন এত বেশি সময় লাগে তা আমি আপনাকে ব্যাখ্যা করব। আমি মনে করি কিছু লোক এই ধারণাটির মধ্যে রয়েছে যে আপনি একটি ব্লগ শুরু করতে পারেন এবং কয়েক মাসের মধ্যে আপনার পূর্ণ-সময় চাকরি ছেড়ে দিতে সক্ষম হবেন। এটি কয়েকটি উদাহরণে ঘটেছে তবে এটি হওয়ার জন্য আপনাকে অতিরিক্ত কাজ করার জন্য এবং মনোনিবেশ করার জন্য প্রস্তুত থাকতে হবে।

পাঁচ বছর আগে আমি যখন ব্লগিং শুরু করেছি তখন আমি এই ধারণায় ছিলাম যে আমি প্রতিদিন দুই ঘন্টা কাজ করতে পারি এবং মাস শেষে অর্থ প্রচুর পরিমাণে ঘূর্ণায়মান হবে। আমাকে যা বলা হয়েছিল ঠিক সেভাবেই এটির মুখোমুখি হোন, প্রায় সমস্ত ব্লগার এটিকে পার্কে রবিবার সন্ধ্যার মতো টের পেয়েছিলেন। তারা আমাকে বলতে ব্যর্থ হয়েছিল যে আপনি প্রকৃতপক্ষে প্রতিদিন দুই ঘন্টা কাজ করতে পারেন এবং ওয়েবসাইটটি স্থল থেকে নামার জন্য আমাকে প্রাথমিক কাজের (কখনও কখনও 10-15 ঘন্টা) প্রতিদিন বয়ে যেতে হত। আপনি আপনার ব্লগটি প্রতিষ্ঠিত করার পরে এবং আপনি ট্র্যাফিক পেতে শুরু করার পরে আপনি কিছুটা শিথিল করতে শুরু করতে পারেন এবং আপনার শ্রমের ফসল কাটাতে পারেন।

অনলাইনে অর্থোপার্জন করতে সময় লাগে পূর্বশর্তগুলির মধ্যে একটি হ'ল ধৈর্য এবং অনেক সময়। আপনি রাতারাতি কোটিপতি হয়ে উঠবেন না। সুতরাং আপনি যদি এমন কোনও সাইট ঘুরে দেখেন যেখানে তারা পরের বছরের মধ্যে আপনাকে ধনী করার প্রতিশ্রুতি দেয় তবে আমাকে বিশ্বাস করুন এটি বোকা বোঝা। আপনার বুঝতে হবে যে অনলাইনে অর্থোপার্জন করতে সময় লাগে এবং অর্থ আসার আগে আপনি কতটা প্রতিশ্রুতিবদ্ধ তার উপর নির্ভর করে আপনাকে কয়েক মাস এবং কখনও কখনও কয়েক বছর কাজ করতে হবে।

অনলাইনে অর্থোপার্জনে সময় লাগে এমন কিছু কারণ এখানে রয়েছে।

কোন সঠিক সূত্র নেই

কোনও ব্লগার বা ইন্টারনেট বিপণনকারীকে ইন্টারনেটে অর্থোপার্জনের জন্য "সঠিক সূত্র" নেই। কিছু সফল নীতি রয়েছে যা আপনি অনুসরণ করতে হবে যদি আপনি সফল হতে চান তবে প্রতিটি ব্লগারের এই নীতিগুলি প্রয়োগ করার নিজস্ব পদ্ধতি রয়েছে।

এখানে অনেক পরীক্ষা এবং ত্রুটি রয়েছে যে কারণে আপনাকে কাজের প্রতি দৃ committed় প্রতিজ্ঞ হতে হবে। একটি সূত্রটি আমার পক্ষে কার্যকর হতে পারে এবং এটি আপনার পক্ষে কার্যকর হয় না বলে আমি মনে করি এটি প্রতিটি পিতামাতার নিজস্ব শৈলী রয়েছে তবে শেষ ফলাফলটি সুশৃঙ্খল এবং উত্পাদনশীল প্রাপ্ত বয়স্কদের হতে পারে। এটি আপনার ব্লগের সাথে একইভাবে আপনাকে নীতিগুলি শিখতে হবে এবং আপনার জন্য সবচেয়ে ভাল কাজ করে এমন একটি প্রয়োগ করতে হবে।

যাইহোক আপনাকে নিরুৎসাহিত করার দরকার নেই আমি সেখানে এসেছি আমি যা শিখেছি সবগুলি ভাগ করে নেওয়ার জন্য আপনার সাথে কাজ করব। একবার আপনি এটি পেতে পারেন, এটি মসৃণ নৌযান। হ্যাঁ, আপনি কৌশল তৈরি করতে পারেন এবং পরিকল্পনা তৈরি করতে পারেন তবে কোনও নীলনকশা নেই যা আপনি অর্থ উপার্জনের জন্য প্রতিলিপি করতে পারেন।

ইন্টারনেট সম্পর্কে বোঝার অভাব

অনলাইনে অর্থোপার্জনে সময় লাগার আরেকটি কারণ হ'ল ইন্টারনেট বোঝার অভাব। নতুন ব্লগাররা সাধারণত জানতে পারেন যে তাদের অনেকগুলি জিনিস জানতে হবে এবং কীভাবে তাদের কাছাকাছি উপায় সন্ধান করতে হবে।

ইন্টারনেটে এত বেশি সামগ্রীর শোষণ করা তথ্যের ওভারলোডের ঝুঁকি রয়েছে খুব কঠিন হতে পারে। সুতরাং আপনার কী পড়তে হবে এবং কোনটি উপেক্ষা করবেন তা নির্ধারণ করতে কয়েক মাস সময় লাগতে পারে। আপনার গবেষণায় সুনির্দিষ্ট হওয়া ভাল বা আপনি নিজের লক্ষ্য অর্জন না করেই পুরো দিন ইন্টারনেটে ব্যয় করতে পারেন।

এসইও কৌশলগুলির অভাব

আমি নিশ্চিত যে আপনি জিজ্ঞাসা করতে যাচ্ছেন এসইও কি? ওয়েল, এসইও অর্থ সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন। সহজ পরিভাষায়, এটি আপনার নিবন্ধগুলি দুর্দান্ত শিরোনাম দেওয়ার ক্ষমতা যা এটি নিশ্চিত করবে যে যখন কেউ আপনার ওয়েবসাইট সম্পর্কে আপনি যে ওয়েবসাইটের বিষয়ে লিখছেন সেটির জন্য যখন অনুসন্ধান করছেন তখন অনুসন্ধান ইঞ্জিনগুলিতে পাওয়া যাবে।

আপনি যদি ব্লগিং বা অনুমোদিত বিপণনের মাধ্যমে অর্থোপার্জন করতে চান তবে আপনার এসইও কৌশলগুলি সম্পর্কে ধারণা থাকা দরকার। এসইও একটি বিস্তৃত অঞ্চল এবং কেউ এটি পুরোপুরি বুঝতে পারে না, এমনকি একজন বিশেষজ্ঞও। আপনি যদি নিজের ব্লগ বা ওয়েবসাইটে কিছু ট্র্যাফিক আসতে চান তবে এসইও খুব গুরুত্বপূর্ণ।

প্রযুক্তিগত পরিবর্তনগুলিতে সামঞ্জস্য করা

প্রযুক্তির পরিবর্তনের সাথে সামঞ্জস্য করা এটিকে কিছুটা কঠিন করে তুলতে পারে এবং অনলাইনে অর্থোপার্জনে সময় লাগে কেন এটি অন্যতম কারণ হতে পারে। আপনাকে প্রযুক্তি সচেতন হতে হবে এবং যত তাড়াতাড়ি সম্ভব প্রযুক্তিটি বুঝতে হবে। ইন্টারনেট ব্রাউজার, গ্যাজেট, অ্যাপস এবং অন্যান্য সফ্টওয়্যার সম্পর্কে শিখতে সময় লাগে।

ব্র্যান্ড তৈরি করা যাতে আপনার ব্লগ বা ওয়েবসাইট আলাদা হয়ে যায়

অবশেষে, আপনাকে অনলাইনে আপনার ব্লগের জন্য একটি ব্র্যান্ডের নাম তৈরি করতে হবে এবং ব্র্যান্ড তৈরি করতে অনেক সময় লাগে। আপনাকে প্রতিশ্রুতিবদ্ধ হতে হবে এবং সাবধানতার সাথে নিজেকে নিজের প্রতিযোগী থেকে দূরে রাখতে সময় নিতে হবে। আপনার ব্র্যান্ডটি এমনভাবে বাজারজাত করেছে যাতে দর্শকরা আপনার ওয়েবসাইটে আকৃষ্ট হয়।

ব্র্যান্ড বিকাশ করতে সময় লাগে তাই আপনাকে ধৈর্য ধরতে হবে।

সুতরাং আপনি যেহেতু দেখতে পাচ্ছেন এটি কয়েকটি কারণ, আপনি পাশাপাশি যাওয়ার সময় আবিষ্কার করবেন যেগুলি প্রক্রিয়াটি ধীর করে দেয় এবং অনলাইনে অর্থোপার্জনে সময় নিতে পারে। আপনাকে প্রতিদিন নতুন জিনিস শেখার জন্য উন্মুক্ত থাকতে হবে এবং এগুলিকে অনুশীলনে রাখার জন্য অবশ্যই এটি আপনার প্রয়োজন। যা বলা হচ্ছে তা অনলাইনে প্রচুর অর্থোপার্জন করা আপনার পক্ষে কঠিন এবং অবশ্যই অসম্ভব নয়।

যদি আপনি এখনও আপনার ব্লগটি শুরু না করেন এখন আপনার সময় শুরু করার সময়। অর্থ আসতে শুরু করার আগে আপনার খুব ধৈর্য দরকার।

আপনার কেরিয়ারের পথে দায়িত্ব নেওয়ার এবং আপনার ভবিষ্যতের ন্যাভিগেটর হওয়ার সময় এসেছে। আপনার জীবনের দিকনির্দেশনা নিয়ে নিন এবং বিশ্লেষণ করুন এবং আপনি যদি বিপথগামী হন তবে অবশ্যই ফিরে আসুন।
Post a Comment (0)
Previous Post Next Post

Network Marketing

Recent in Online Business