২০২০ সালের শেরা ১০ নেটওয়ার্ক মার্কেটিং টিপস যা জীবনে সাফল্য নিয়ে আসবে

 
২০২০ সালের শেরা 10 নেটওয়ার্ক মার্কেটিং টিপস যা জীবনে সাফল্য নিয়ে আসবে
২০২০ সালের শেরা
১০ নেটওয়ার্ক মার্কেটিং টিপস যা জীবনে সাফল্য নিয়ে আসবে

আপনি ঠিক কিভাবে আপনার নেটওয়ার্ক বিপণন ব্যবসা বৃদ্ধি করছেন? আপনি সেই কৌশলটি ব্যবহার করছেন বা কাজ করছেন না?

আমি যখন নেটওয়ার্ক বিপণন শুরু করেছি তখন আমার একটি সমস্যা ছিল আমার ব্যবসায়ের ক্লায়েন্ট পেতে এবং দলের সদস্যদের নিয়োগ দেওয়া।

আপনি দেখুন, আমি অন্তর্মুখী ছিল। আমি দু'জনেই অভিভূত এবং আতঙ্কিত হয়েছি যখন দুজনেই পণ্য বিক্রি করে একটি দল গঠনের প্রত্যাশা করেছিল।

আমার প্রথম নেটওয়ার্ক বিপণনের ব্যবসায় আমার মনে আছে, আমি আমার সেরা বন্ধুকে আমার প্রথম গ্রাহক হতে বলেছিলাম, যা তিনি করেছিলেন।

আমি তাকে শুভ কামনা করি তবে তিনি আমার একমাত্র গ্রাহক ছিলেন। হা হা হা

এর পরে, আমি অন্যান্য মিডিয়াতে ঝাঁপিয়ে পড়া এবং আমার নতুন জ্বলন্ত তারার সন্ধানে আমার গাধা বেঁধে না দেওয়া পর্যন্ত অন্যান্য গ্রাহকদের কীভাবে সন্ধান করব সে সম্পর্কে আমার কোনও ধারণা ছিল না।

তবে এটি ভারী উত্তোলন নিয়ে আসে ... এবং এর প্রচুর পরিমাণে।

আমি যদি আবার শুরু করতে পারি, আমি জানি যে আমি আরও কিছু করতে পারি কারণ তিন বছর পরে, আমি অনেক কিছু শিখেছি।

আমি যখন আরও বেশি সংখ্যক নেটওয়ার্ক বিপণনকারীদের সাথে সংযোগ স্থাপন করি যারা কেবল তাদের ব্যবসা শুরু করছে, আমি দেখতে পাচ্ছি যে তারা আমার দ্বারা করা একই ভুলগুলি পুনরাবৃত্তি করছে।

আমি বুঝতে পারি যে নেটওয়ার্ক বিপণনের জন্য পুরানো উপায় এবং নতুন উপায় রয়েছে। আমি এটা কিভাবে জানি?

কারণ যখন আমি পুরানো উপায়ে জিনিসগুলি করতাম তখন আমি মাসে পাঁচ জন লোকের ভাড়া নিচ্ছিলাম না। যখন আমি এটি একটি নতুন উপায়ে করছিলাম তখন আমি মাসে 20 জনেরও বেশি লোক নিয়োগ করছিলাম!

কীভাবে করলাম? কেবল কৌশলগত বিনিয়োগ ব্যবহার করা এবং বিপণন কৌশল তৈরি করে যা কার্যকর! একটি বিপণন কৌশল যা আমি কেবল আমার পরামর্শদাতার মাধ্যমে শিখেছি।

আমি বলতে চাইছি, এটি ভুল হয়ে যাওয়ার আড়াই বছর পরে এবং এটি সঠিক হওয়ার ছয় মাস পরে, আমি আমার ব্যবসাটি যেখানে এখন অনায়াসেই আমার ব্যবসায় নিযুক্ত করছি সেখানে প্রচণ্ডভাবে আমার ব্যবসাকে পরিণত করেছি।

এবং এই এই ব্লগ পোস্ট অনুপ্রাণিত যা।

আপনি যখন ব্যবসা তৈরির জন্য সঠিক কৌশলগুলি ব্যবহারের দিকে মনোনিবেশ করেন, তা নেটওয়ার্ক বিপণন বা অনলাইন বিপণনেই থাকুন, আপনি সাধারণত বিজয়ী হিসাবে উপস্থিত হন।

গ্যারান্টিযুক্ত সাফল্যের জন্য আপনি আমার শীর্ষ 10 নেটওয়ার্ক বিপণনের টিপস ব্যবহার করতে পারেন

আপনি যদি এই টিপসগুলিকে ধারাবাহিকভাবে অনুসরণ করেন তবে এটি আপনার ব্যবসায়ের উপর বিশাল প্রভাব ফেলতে পারে।

রিলেটেড টপিক পড়তে ক্লিক করুনঃ এটা কি সত্যিই করা যায়? - অনলাইনে অর্থ উপার্জন

# 1 এর সঠিক ব্যবসায়ের মানসিকতা রয়েছে

একটি নেটওয়ার্ক বিপণন ব্যবসা শুরু করা কোনও শখ নয়। আপনি একটি ব্যবসা শুরু করছেন।

নেটওয়ার্ক বিপণনে যোগদানকারী বেশিরভাগ লোকদের সমস্যা হ'ল তারা এই দাবিটি দ্বারা আকৃষ্ট হয় যে আপনি "খণ্ডকালীন প্রচেষ্টায় পুরো সময় উপার্জন করতে পারবেন", কিন্তু তারা বুঝতে পারেন না যে এই স্তরে পৌঁছতে, কঠোর পরিশ্রম লাগে।

আমি যখন নেটওয়ার্ক বিপণন শুরু করেছি, তখন আমি আমার চাকরি ছেড়ে এবং আমার ব্যবসায়ের পুরো সময় নিয়ে কাজ করার কল্পনা করেছি (যা আমি ধন্যবাদ পেয়েছি)।

আমি এখানে পেতে অনেক কিছু ছেড়ে দিয়েছি।

একটা সময় ছিল যখন আমি কাজটি করতে চাই না তবে যদি তা আমার কাজের নীতি না হয় তবে আমি এখন যেখানে নেই আমি সেখানে নই।

আপনি সম্ভবত এর আগে শুনেছেন তবে ক্লিকগুলি যতদূর যায় আপনার ব্যবসাকে অবশ্যই একটি ব্যবসায় হিসাবে বিবেচনা করা উচিত; শখ নয়

এছাড়াও, স্ব-বিনিয়োগ অত্যন্ত গুরুত্বপূর্ণ। এমন লোকেরা আছেন যাঁরা তাদের ব্যবসায়ের জন্য অর্থ বিনিয়োগ করতে ভয় পান কারণ তারা এটি ব্যয় করে বা এটিকে অর্থের অপচয় হিসাবে দেখে।

তবে সর্বাধিক সফল নেটওয়ার্ক বিপণনকারীরা হলেন যারা তাদের ব্যবসা পরিচালনার জন্য কোচিং, কোর্স, পরামর্শদাতা, সরঞ্জাম এবং সংস্থানগুলিতে বিনিয়োগ করেছেন।

কেউ বলে না যে আপনাকে একসাথে প্রচুর অর্থ বিনিয়োগ করতে হবে তবে আপনি যদি অন্য সফল নেটওয়ার্ক বিপণনকারীদের বৃদ্ধি দেখতে চান তবে সর্বদা সেরা।

আমার ব্যবসা চালানোর জন্য এবং স্বয়ংক্রিয় করতে আমি যে সরঞ্জামগুলি ব্যবহার করি তা দেখতে চান? এখানে ক্লিক করুন.

# 2 এটি জাল করবেন না

সত্য গল্প! আমার দীর্ঘদিনের এক বন্ধু ছিল যাকে আমি বছরের পর বছর দেখিনি। আমরা কেবল বারবার কথা বলেছি তবে আমি বলব আমরা একে অপরের সাথে যোগাযোগ হারিয়ে ফেলেছি।

আমি যখন আমার নেটওয়ার্ক বিপণন ব্যবসায় যোগদান করি তখন আপনি জানেন যে তারা আপনাকে আপনার ফোন যোগাযোগ তালিকার প্রত্যেকের সাথে যোগাযোগ করতে বলে, কে তা নয় ??

ঠিক আছে, আমি ছিলাম। আমি আমার বন্ধুকে তার সাথে "ধরা" বলেছিলাম। অবশ্যই, তিনি আমার কাছ থেকে শুনে অবাক হয়েছিলেন এবং এটি ঠিক এটি।

সুতরাং যখন আমি তাকে বললাম যে আমি একটি নেটওয়ার্ক বিপণন ব্যবসায় যোগদান করেছি এবং আমার কাছে কিছু "সত্যই আশ্চর্যজনক পণ্য রয়েছে যা তাকে সাহায্য করতে পারে" - হ্যাঁ আমি এই সঠিক শব্দগুলি ব্যবহার করেছি - তিনি তত্ক্ষণাত বুঝতে পেরেছিলেন যে আমার কী হয়েছিল।

আপনি এটা করতে চান না! ভুয়া বন্ধু হবেন না।

আপনি যদি আপনার ব্যবসায়টি সফল হতে চান তবে সৎ হন। আপনি যদি দীর্ঘকালীন বন্ধুর সাথে তাদের পণ্য বিক্রির চেষ্টা করার জন্য যোগাযোগ করতে অস্বস্তি বোধ করেন তবে এটি করবেন না।

আপনি সত্যই আপনার বন্ধু নন এমন আপনার "বন্ধুরা" বগ না করেই আরও অনেকগুলি উপায় বিক্রি করতে পারেন।

# 3 লিভারেজ সোশ্যাল মিডিয়া

আপনি যদি এখনই না জানেন, সোশ্যাল মিডিয়া আপনার ব্যবসা তৈরির জন্য বিশাল।

প্রতিদিন আমি প্রচুর লোকের সাথে সংযোগ করি যারা সফল এবং এতটা সফল না।

তবে আমি জানি যে আমি তাদের দিতে পারি আমার কাছে একটি জিনিস রয়েছে এবং আমি এটি ফেসবুক এবং পিনটারেস্ট থেকে প্রতিদিন পাঁচ জনকে ভাড়া করতে সক্ষম হয়েছি এটির পক্ষে এটি মূল্যবান।

সোশ্যাল মিডিয়াতে আপনার ব্যবসা বৃদ্ধির জন্য আমার সবচেয়ে বড় পরামর্শটি হ'ল একটি বা দুটি প্ল্যাটফর্ম খুঁজে পেতে এবং তাদের মাস্টার করা।

আপনি যখন নিজেকে সরু করে ছড়িয়ে দিচ্ছেন এবং একবারে সব কিছু করার চেষ্টা করছেন তখন "সমস্ত ব্যবসায়ের জ্যাক কোনওভাবেই জ্যাক করবেন না" আসলে আপনার ব্যবসায়কে ক্ষতি করতে পারে।

আমি একমত যে কোনও সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম নেটওয়ার্কিং এবং প্রত্যাশার জন্য দুর্দান্ত তবে আপনি যদি সমস্ত প্ল্যাটফর্ম জুড়ে শ্রোতাদের বাড়ানোর চেষ্টা করছেন তবে আপনি কখনই বিশেষজ্ঞ হতে পারবেন না।

এখানে চেষ্টা করতে পারেন এমন কয়েকটি সেরা প্ল্যাটফর্ম:

  • ফেসবুক

আপনার অফারে আগ্রহী এমন ব্যক্তির সাথে সংযোগ রাখতে ফেসবুক বিজ্ঞাপনগুলিতে বিনিয়োগ করুন।

ফেসবুক বিজ্ঞাপনগুলি একটি খুব শক্তিশালী প্ল্যাটফর্ম যা বিপণনকারীদের তাদের অফারটিকে সঠিক লোকের সামনে রাখার অনুমতি দেয় যারা আপনাকে আপনার পণ্যটির ধারাবাহিক বিক্রয় উত্পাদন করতে সহায়তা করতে পারে।

যখন আমি প্রথম নেটওয়ার্ক বিপণন শুরু করেছি, আমার আপলাইন দ্বারা আমাকে ফেসবুক গ্রুপগুলিতে যোগ দিতে বলা হয়েছিল যেখানে লোকেরা ব্যবসায়ের সুযোগগুলি প্রচার করে বা পণ্য বিক্রয় করে।

আপনার প্রথম চিন্তাটি এটি নিখরচায় হতে পারে তাই এটি চেষ্টা করে দেখবেন না তবে আমি মনে করি এটি আপনার ব্যবসায়ের জন্য ট্র্যাফিকের সেরা উত্স কারণ আপনি এ থেকে খুব কম ফলাফল দেখতে পান।

আপনি যদি আপনার ব্যবসায় বৃদ্ধি এবং এটি থেকে অর্থোপার্জন সম্পর্কে গুরুতর হন তবে আমি আপনার পণ্য লক্ষ্যবস্তু লোকদের দেখানোর জন্য ধাপে ধাপে বিজ্ঞাপনে বিনিয়োগ করার পরামর্শ দিচ্ছি যাতে তারা পদক্ষেপ নেওয়ার সম্ভাবনা বেশি থাকে।

আপনি কেবল সময় সাশ্রয় করবেন না, আপনি ঠিক আপনার বিজ্ঞাপন প্রচারগুলি চালানোর সময় আপনি আপনার বিনিয়োগের জন্য একটি বিশাল আয় দেখতে পাবেন। ঠিক তেমনই আমি ফেসবুক বিজ্ঞাপনগুলি ব্যবহার করে কোনও ক্রেডিট মেরামতের পণ্য প্রচার করে আমার বিনিয়োগে প্রায় 3x রিটার্ন করেছি

ফেসবুক বিজ্ঞাপনগুলিতে বিনিয়োগের আগে আমি আপনাকে প্ল্যাটফর্মটি কীভাবে ব্যবহার করতে হয় তা শিখতে পরামর্শ দিই। এটি যখন আপনি চান ফলাফলগুলি না পান তখন হতাশার মুখ থেকে মুক্তি পেতে আপনাকে সহায়তা করবে।

আপনি যদি কোনও দুর্দান্ত কোর্স সন্ধান করছেন, আমি জন পেনবার্টি এবং জুব্রিল এগ্রোর সামাজিক ট্র্যাফিক ব্লুপ্রিন্টের দৃভাবে প্রস্তাব দিচ্ছি। এই কোর্সটি গ্রহণ করে আমি বর্তমানে আমার বিনিয়োগে একটি 10x রিটার্ন উত্পন্ন করছি।

শেষ পর্যন্ত, এটি সব বন্ধ হয়ে এলো।

  • পিন্টারেস্ট

আপনি কি কখনও Pinterest অ্যাকাউন্ট তৈরি করেছেন এবং আপনি যা করেছেন তা আপনার প্রিয় রেসিপিগুলি, ফ্যাশন এবং ডিজাইনের অনুপ্রেরণাগুলি পিন করেছিল?

আমিও.

অতীতে, আমি শাকগুলির জন্য সাজসরঞ্জাম ধারণাগুলি সংরক্ষণ করতে পিন্টারেস্ট ব্যবহার করেছি। এখন আমি ব্যবসায়ের জন্য Pinterest ব্যবহার করি।

Pinterest আসলে ব্যবসায়ের জন্য কীভাবে কাজ করে এবং কীভাবে এটি আপনার পক্ষে কাজ করতে পারে? ব্যবসায়ের জন্য তাদের ব্লগের মাধ্যমে তাদের পণ্য বা পরিষেবাদি প্রচারের জন্য পিন্টেরেস্ট একটি দুর্দান্ত প্ল্যাটফর্ম।

নেটওয়ার্ক বিপণনকারী হিসাবে, এমন একটি ব্লগ থাকা ভাল ধারণা যেখানে আপনি আপনার পণ্য সম্পর্কে আরও জানতে এবং আপনার ব্র্যান্ড সম্পর্কে সচেতনতা বাড়াতে সহায়তা করতে চান এমন লোকদের দরকারী তথ্য সরবরাহ করতে পারেন।

আপনি যদি কখনও আপনার ব্যবসায়ের জন্য ব্লগ লেখার বিষয়টি বিবেচনা না করে থাকেন তবে কোনও নেটওয়ার্ক বিপণন ব্লগ কেন ব্যবসায়ের জন্য দুর্দান্ত তা সম্পর্কে আমার পোস্টে যান

আপনি আসলে ব্লুহোস্ট এবং ওয়ার্ডপ্রেস দিয়ে 15 মিনিটের কম এবং মাসে চে 3.95 / মাসের চেয়ে কমের মধ্যে একটি ব্লগ শুরু করতে পারেন।

আপনার যদি কোনও ব্লগ থাকে তবে এখানে কোনও পাঠক বা দর্শক নেই তবে আপনি কীভাবে লাভজনক পদক্ষেপ গ্রহণ করতে পারেন এমন দর্শনার্থীদের পেতে পিন্টারেস্ট ব্যবহার করতে পারেন। তার মানে, তারা আপনার পণ্যগুলি কিনেছিল!

1. প্রথমে একটি Pinterest ব্যবসায়ের অ্যাকাউন্ট তৈরি করুন।

২. পরবর্তী, আপনার ওয়েবসাইট যাচাই করুন।

৩. সমৃদ্ধ পিনগুলির জন্য আবেদন করুন যা আপনার ওয়েবসাইট থেকে আপনার পিনগুলিতে অতিরিক্ত বিশদ যুক্ত করবে।

৪. আপনার কুলুঙ্গি সম্পর্কিত পিনটেস্টে গ্রুপ বোর্ডগুলিতে যোগদান করুন

৫. গ্রুপ বোর্ডে পিন করা শুরু করুন

উপরের ধাপগুলি ধারাবাহিকভাবে অনুসরণ করুন এবং দেখুন আপনার ট্র্যাফিকের স্তর কীভাবে বৃদ্ধি পায়। আপনার ব্লগটি মূল্যবান সামগ্রী সরবরাহ করেছে যা আপনার পাঠকদের তাদের সমস্যার সমাধান করতে সহায়তা করে যাতে তারা আপনার প্রস্তাবিত পণ্য ক্রয়ের মতো পদক্ষেপ নিতে পারে Make

এই ব্লগটিকে প্রচার করার জন্য পিন্টেরেস্ট ব্যবহার করা খুব পুরস্কৃত হয়েছে। আসলে, আমি পিন্টেস্টের শক্তিটি জানতাম না যদি এটি অ্যালেক্স নের্নি এবং লরেন ম্যাকম্যানাস দ্বারা নির্মিত পিনেস্ট ট্র্যাফিক স্কাইস্ক্র্যাপার নামে একটি পিনেস্ট গ্রোথ কোর্সের জন্য না হত।

আপনি যদি নিজের নেটওয়ার্ক বিপণন ব্লগটি বাড়ানোর জন্য এবং নতুন পাঠকদের সাথে সংযোগ স্থাপনের জন্য পিনেস্ট ব্যবহার করার কথা ভাবছেন তবে কীভাবে এর ট্র্যাফিক উত্সটি ব্যবহার করতে হয় তা শিখতে আপনাকে সহায়তা করতে পিন্টারেস্ট ট্র্যাফিক স্কাইয়ের দিকে নজর দিন।

  • ইউটিউব

এমন ভিডিও তৈরি করুন যা মূল্যবান সামগ্রী সরবরাহ করে। লোকেরা নেটওয়ার্ক বিপণনের জন্য যে কীওয়ার্ড ব্যবহার করছে তা আপনি সহজেই ইউটিউবে অনুসন্ধান করতে পারেন।

আপনার হাতে কয়েকবার কীওয়ার্ড হয়ে গেলে সেই কীওয়ার্ডগুলির চারপাশে একটি ভিডিও তৈরি করুন।

সর্বাধিক সফল ভিডিও হ'ল ভিডিওগুলি।

কী বলতে হবে তা না জানলে চিন্তা করবেন না।

একই বিষয়বস্তু তৈরি করেছেন এবং আপনার কথায় সেই লিখিত বিষয়বস্তু রেখেছেন এমন অন্যান্য লোকের দিকে একবার নজর দিন। আপনি যখন এটি সম্পর্কে কথা বলবেন তখন আত্মবিশ্বাসী হন।

একবার আপনি আপনার সামগ্রী তৈরি করার পরে, আপনার রেফারেল লিঙ্কটি ইউটিউব বিবরণ বাক্সে অন্তর্ভুক্ত করুন যাতে আপনি যে পণ্যটি কিনেছিলেন তার জন্য আপনি ক্রেডিট পান।

  • ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রাম একটি চিত্র প্ল্যাটফর্ম যা আপনাকে লাইফস্টাইল পোস্ট, অনুপ্রেরণামূলক এবং অনুপ্রেরণামূলক পোস্টের পাশাপাশি পণ্য পোস্ট তৈরি করতে দেয়।

যখন সঠিকভাবে ব্যবহৃত হয়, এটি আপনার নেটওয়ার্ক বিপণন ব্যবসা আপনার জন্য কী করছে এবং আপনার পণ্যগুলি কীভাবে আপনাকে এবং অন্যান্য লোককে সহায়তা করেছে তা অন্যকে দেখিয়ে আপনার ব্যবসা বাড়াতে সহায়তা করতে পারে।

সর্বদা হিসাবে, আপনি মানের পোস্ট তৈরি করতে চান। আপনার ব্যবসায় কীভাবে আপনার জীবন পরিবর্তন করেছে বা আপনি কীভাবে অন্যান্য লোকদের সাথে সাফল্যের গল্পগুলি ভাগ করতে পারেন সে সম্পর্কেও পোস্টগুলি।

# 4 আপনার ব্যবসা কখনই আপনার সম্পর্কে নয়

এই পরবর্তী জিনিসটি বুঝতে আমার কিছুটা সময় লেগেছে তবে আমি যখন এটি পেয়েছিলাম তখন আমার একটি হা-হা মুহূর্ত ছিল।

আপনি যখন কোনও ব্যবসা শুরু করেন, আপনাকে অবশ্যই ভবিষ্যতের কথা মাথায় রেখে শুরু করতে হবে। দিন শেষে, আপনার ব্যবসা অন্য লোকদের সেবা করার জন্য রয়েছে।

এটি কখনও আপনার সেবার জন্য নয়!

নেটওয়ার্ক বিপণনকারী হিসাবে, আপনি যদি লোকেরা আপনার সাথে ব্যবসা করার বিষয়টি বিবেচনা করতে চান তবে কীভাবে সহায়ক সামগ্রী সরবরাহ করতে হবে তা আপনার শ্রোতাদের যে কোনও সমস্যার সমাধান করতে সত্যই সহায়তা করবে।

এখানে কিছু ধারনা:

পণ্য আপনাকে যে বিভিন্ন উপায়ে সহায়তা করেছে সেগুলি ভাগ করুন।

আপনার পণ্য অন্যান্য লোককে কীভাবে সহায়তা করতে পারে সে সম্পর্কে টিপস ভাগ করুন।

অন্যান্য পণ্য কীভাবে অন্যান্য লোকদের অনুভূত করেছে তা ভাগ করুন। উদাহরণস্বরূপ, অন্যান্য ব্যক্তিরা পণ্যটি ব্যবহার করছে এবং পছন্দ করছে তা প্রমাণ করার জন্য আপনার কাছে প্রশংসাপত্র রয়েছে? তারপরে শেয়ার করুন।

আপনি যখন আরও বেশি লোকের সেবা করার জন্য কাজ করেন, তারা তাদের তাড়া না করেই আপনার কাছে আসবেন।

# 5 ইন্টারনেট লাভ

প্রচুর লোকেরা আমার কাছে এসে আমাকে জিজ্ঞাসা করেন আমি কীভাবে এত তাড়াতাড়ি বড় হয়েছি?

আমার প্রতিক্রিয়া: ইন্টারনেট।

কয়েক বছর আগে, পেট থেকে বেলি নেটওয়ার্ক বিপণন আপনার ব্যবসায়ের বাজারজাত করার দুর্দান্ত উপায় ছিল। আপনি যদি রাস্তা, মল বা বিউটি মেলায় প্রত্যাশায় স্বাচ্ছন্দ্য বোধ করেন তবে আপনি কয়েকটি ভাল বিক্রয় পেয়েছেন বা আপনার ব্যবসায়ের দিকে এগিয়ে যেতে পারেন।

তবে অন্তর্মুখী এবং প্রত্যাশার কাছে যাওয়ার বিষয়ে উদ্বিগ্ন কারও পক্ষে এটি কখনই আদর্শ ছিল না।

কয়েক বছর চেষ্টা করার পরেও এবং আমার ব্যবসায় কোনও বড় পরিবর্তন না দেখেও আমি আমার পরামর্শদাতার পরামর্শে ইন্টারনেটে পরিণত হয়েছিলাম এবং ছেলের পরামর্শে আমি খুশি হয়েছি।

আমি আমার ব্যবসায়ের জন্য যথাসাধ্য চেষ্টা করতে পারি কারণ এটি একদিনে অফলাইনে কথা বলতে পারার চেয়ে অনেক বেশি লোকের কাছে পৌঁছানোর অনুমতি দেয়।

ইন্টারনেট এবং অন্যান্য বিজ্ঞাপনের কৌশল ব্যবহার করে আমাকে দুই মাসে ব্যক্তিগতভাবে স্পনসর করা ১১০ জনেরও বেশি লোকের একটি দল তৈরি করতে এবং শত শত পণ্য বিক্রয় করতে সহায়তা করেছে। এটি ছিল আমার ব্যবসায়ের সবচেয়ে গুরুত্বপূর্ণ পরিবর্তন এবং অর্জন change

আমি জানি যে এখনও অনেক নেটওয়ার্ক বিপণনকারী আছেন যারা বিজ্ঞাপনের কৌশলগুলিতে বিনিয়োগ করতে চান না তবে এক নম্বর টিপটি ছিল ব্যবসায়ের মানসিকতা।

এমন অনেক প্ল্যাটফর্ম রয়েছে যা আপনি আপনার ব্যবসায়ের বিজ্ঞাপনে ব্যবহার করতে পারেন। শুধু একটি চয়ন করুন এবং এটি মাস্টার।

এবং যদি আপনি বিপুল সংখ্যক সম্ভাবনার প্রবণতা সম্পর্কে সম্ভবত উদ্বিগ্ন হন যা সম্ভবত আপনার ব্যবসায়ের আওতায় আসে, তবে পরবর্তী টিপসটি মিস হবে।

# 6 লিভারেজ বিপণন সিস্টেম

আমি জানি না কেন বেশিরভাগ নেটওয়ার্ক বিপণনকারীরা এই ধারণার বিরোধী তবে আমার পক্ষে এটি কোনও ব্রেইনার নয়!

আপনি যদি আপনার নেটওয়ার্ক বিপণন ব্যবসায়টি দ্রুত এবং সাফল্যের সাথে বৃদ্ধি করতে চান তবে আপনার ব্যবসাকে স্বয়ংক্রিয় করতে কীভাবে বিপণনের সরঞ্জামগুলি ব্যবহার করবেন তা আপনার জানতে হবে।

আপনি সাধারনত তার চেয়ে কঠোর পরিশ্রম করতে পারেন এবং এটি আপনার জন্য এটি একটি "সিস্টেমে" রাখতে পারেন।

এভাবেই আমি আমার ব্যবসা সম্পর্কে দিনে হাজারেরও বেশি লোকের সাথে "কথা বলতে" এবং ত্রিশটি বিক্রয় বন্ধ করতে সক্ষম হয়েছি।

আপনি দেখুন, বিপণনের সরঞ্জামগুলি আপনাকে তাদের সম্ভাব্যতা, আপনার পণ্য বা সুযোগগুলি তাদের সাথে কথা না বলে দেখানোর অনুমতি দেয়। আপনি কেবল একটি ওয়েবসাইট বা নেতৃত্বের ক্যাপচার পৃষ্ঠা এবং তাদের সাথে একটি ইমেল স্বতঃপূর্ণ যোগাযোগ সেট আপ করুন।

যদিও প্রত্যাশিত অংশটি স্বয়ংক্রিয়ভাবে চালিত হয়েছে, তবুও তাদের সাথে আপনার সম্পর্ক তৈরি করতে হবে তাই কোচের প্রস্তাব বা পরামর্শের মাধ্যমে সেই সম্পর্ক গড়ে তোলার উপায়গুলি বিবেচনা করুন যিনি তাদের নিজের ব্যবসায় কীভাবে বাড়ানো যায় তা শেখান।

আমি আমার ব্যবসায়ের ক্ষেত্রে যে বিপণন সরঞ্জামগুলি ব্যবহার করব তা হ'ল লিডপেজ এবং অ্যাভেবার এ লিডপেজগুলিতে আমার পর্যালোচনা এবং অ্যাভেবারে আমার পর্যালোচনার জন্য এখানে ক্লিক করুন।

প্রযুক্তিটি আক্ষরিক অর্থে পরিবর্তিত হয়েছে যে আমি কীভাবে আমার ব্যবসা বৃদ্ধি করি এবং যতবার সম্ভব আমার ভ্রমণের স্বপ্নগুলি পূরণ করতে সহায়তা করে।

এটি কীভাবে কাজ করে তা পড়তে, এই নিখরচায় বইটি পরীক্ষা করে দেখুন যা আপনাকে আপনার নেটওয়ার্ক বিপণন দলকে বাড়ানোর জন্য কীভাবে বিপণন সিস্টেমগুলি ব্যবহার করতে শেখায়।

# 7 আপনার দলটিকে নকল করতে শেখান

আমি যখন আমার ব্যবসা বাড়ানোর জন্য বিপণন সিস্টেমগুলি কীভাবে ব্যবহার করব তা শিখেছি, তখন আমি আমার দলটিকে একই জিনিস শিখিয়েছি।

এইভাবে আপনি স্বল্প সময়ে আপনার দলকে কয়েক হাজারেরও বেশি সদস্যের কাছে বাড়িয়ে তুলতে পারেন।

এমন কিছু যা আপনার পক্ষে কাজ করে এবং অনুলিপি করা খুব সহজ অন্য লড়াইকারী দলের সদস্যদের সহায়তা করতে পারে।

আপনি যখন আপনার দলে এই সিস্টেমগুলি প্রবর্তন করেন এটি একটি জয়।

এটি টিম সদস্যকে তাদের দলকে আরও দ্রুত তৈরি করতে, আরও পণ্য বিক্রয় করতে এবং প্রত্যেকের পকেটে অর্থ রাখতে সাহায্য করে।

আমি এখনও এই কৌশলটি প্রতিদিনই ব্যবহার করি এবং আপনার পক্ষে কাজ করে এমন একটি কৌশল খুঁজে পেতে এবং আপনার দলের সাথে ভাগ করে নেওয়ার জন্য দৃ encourage় ভিত্তি তৈরি করতে যে কাউকে উত্সাহিত করি। তারপরে তারা এটিকে তাদের নিজস্ব দলে ভাগ করবে এবং আরও অনেক কিছু করবে।

# 8 একজন পরামর্শদাতা পান

তাই আমি আমার ব্লগ পোস্টে আমার পরামর্শদাতার দ্বারা প্রদত্ত সুপারিশগুলি সম্পর্কে বেশ কয়েকবার উল্লেখ করেছি।

আমার ব্যবসাকে নতুন আকার দেওয়ার জন্য আমি যে প্রথম পদক্ষেপ নিয়েছিলাম তা হল পরামর্শক হওয়া become

অনুমোদিত যে আমি তার পরিষেবার জন্য তাকে অর্থ প্রদান করেছি কিন্তু বিনিময়ে, আমাকে মূল্যবান তথ্য দেওয়া হয়েছিল যা আমাকে এবং আমার ব্যবসা ক্যাটালপোটকে সফল হতে সহায়তা করেছিল।

কোনও পরামর্শদাতার সন্ধানের সময়, আদর্শভাবে দু'জনের সন্ধান করুন। আপনার ব্যবসায়ের একজন, আপনি যেখানে থাকতে চান এবং আপনার ব্যবসায়ের বাইরে অন্য কেউ যিনি আপনাকে এমন দক্ষতার একটি সেট শিখিয়ে দিতে পারেন যা আপনার ব্যবসায়ের সাফল্যের জন্য গুরুত্বপূর্ণ।

তাদের কোর্স বা কোচিং প্রোগ্রামগুলিতে সাবস্ক্রাইব করুন এবং তাদের যা বলতে হবে তা শুনুন এবং করুন।

করণীয় অংশটি গুরুত্বপূর্ণ।

তারা আপনাকে যে ধারণা দিয়েছে তা নিয়ে আপনি পদক্ষেপ নিতে চান। দিনের শেষে, টিপস ভাগ করে নেওয়ার কারণে তারা সেখানে রয়েছে।

আপনিও সেখানে থাকতে চান না?

আমি আপনাকে যে পরামর্শ দিতে পারি তার একটি অংশ হ'ল আপনার পরামর্শদাতাদের পরিষেবাগুলিতে বিনিয়োগ করতে ভয় পাবেন না। আমি আমার দক্ষতা উন্নত করতে সহায়তা করে এমন কোর্স এবং প্রোগ্রামগুলিতে হাজার হাজার ব্যয় করেছি।

আমি এখন আমার ব্যবসা তৈরি করতে এবং বাজারের জন্য মূল্য প্রদান করতে একই দক্ষতা ব্যবহার করছি।

# 9 নিজেকে বিশ্বাস করুন

কেবলমাত্র সুশিক্ষা নয় তার সচেতনতা এবং উত্সর্গতাও অত্যন্ত প্রয়োজনীয়।

আপনার যদি ইতিবাচক মানসিকতা থাকে তবে আপনি আপনার জীবনে ইতিবাচক বিষয়গুলি আকর্ষণ করেন। আপনাকে অবশ্যই বিশ্বাস করতে হবে যে আপনি নিজের লক্ষ্যগুলি অর্জন করতে পারেন।

আপনি যখন নিজেকে সন্দেহ করেন তখন আপনি কেবলমাত্র বিলম্বিত এমন পদক্ষেপ নেওয়া এড়াতে পারবেন।

ব্যর্থ লোকেরা তারাই হোঁচট খায়।

যতক্ষণ না তারা এই মজা থেকে বেরিয়ে আসে ততক্ষণ তাদের সত্যিকারের প্রাপ্য জীবন কখনও থাকতে পারে না।

যদি আপনি কোনও বিষাক্ত মানসিকতায় আটকে থাকেন তবে আমি ব্যক্তিগত বইয়ের সাহায্যে আপনার ব্যক্তিগত মঙ্গলকে উন্নত করার পরামর্শ দিচ্ছি।

# 10 কখনও ছাড়বেন না এবং ধারাবাহিক হবেন না

ধারাবাহিকতা কী এবং যারা কখনও হাল ছাড়েন না, তারা সফল হন

নেটওয়ার্ক বিপণন দ্রুত বর্ধনশীল গিগ নয়। তবে আপনি যদি সময় দেন, লালন করেন, শৃঙ্খলাবদ্ধ হন, পদক্ষেপ নেন এবং অধ্যবসায়ী হন যে আপনি শীর্ষ আয় বা আপনার সাফল্য অর্জনের সেই লক্ষ্য অর্জন করতে পারেন, তবে আপনি সেই সাফল্যকে সংজ্ঞায়িত করেন।

আমি মিথ্যা বলব না, চ্যালেঞ্জও থাকবে। এমন একটি সময় আসবে যখন আপনি হাল ছেড়ে দিতে চাইবেন তবে কৃতজ্ঞতার সাথে আপনার যাত্রাটি আলিঙ্গন করুন এবং চালিয়ে যাবেন।

আমার নিজের যাত্রায় আমি অনেক কিছু শিখেছি যা আমি এই ব্লগে এখনই দিতে পারি। এ কারণেই আমি অনেক লোককে সত্যিকারের অনলাইন উদ্যোক্তা হয়ে উঠতে এবং তাদের ব্র্যান্ডটি সফলভাবে তৈরি করতে সহায়তা করতে চাই কারণ আমি অনেক কিছু শিখেছি।

আর একদিন তুমিও করবে। আপনি নির্মাণ চালিয়ে যাওয়ার সাথে সাথে আপনি উচ্চতা এবং গভীরতা ইতিবাচক উপায়ে ব্যবহার করতে সক্ষম হবেন।


Post a Comment (0)
Previous Post Next Post

Network Marketing

Recent in Online Business