গুগলে কীভাবে এসইও সহ অন্যান্য সন্ধান করতে হয়।

 
গুগলে কীভাবে এসইও সহ অন্যান্য সন্ধান করতে হয়।

গুগলে কীভাবে এসইও সহ অন্যান্য সন্ধান করতে হয়।

  • গুগল অনুসন্ধানে এসইও সহ প্রদর্শিত হচ্ছে

অনুসন্ধান ইঞ্জিন অপ্টিমাইজেশান এসইও হিসাবে পরিচিত। সার্চ ইঞ্জিন র‌্যাঙ্কিং গুরুত্বপূর্ণ। অনুসন্ধানের ফলাফলগুলিতে প্রদর্শিত হ'ল আসল ট্র্যাফিক আসে। অতএব ফলাফলের পৃষ্ঠায় প্রদর্শিত অনেকগুলি সাইট অবশ্যই একটি পৃষ্ঠা র‌্যাঙ্ক ওয়ান সাইট নয় is পুরোপুরি বিপরীত. কারণ ফলাফল পৃষ্ঠায় উপস্থিত হওয়া আপনার লক্ষ্য অনুসন্ধান বাক্যাংশের ঘনত্ব দ্বারা নির্ধারিত হয়। অথবা কীওয়ার্ডের ঘনত্ব লক্ষ্য করুন। কৌশলটি তবে বিষয়বস্তুর প্রেক্ষাপটে অনুসন্ধান বাক্যাংশ বা লক্ষ্য কীওয়ার্ডটি ব্যবহার করা। অতএব হতাশভাবে অনুসন্ধান বাক্যাংশ এবং লক্ষ্য কীওয়ার্ডগুলির একগুচ্ছ ক্র্যামিং করা আর কাজ করবে না। কারণ অনুসন্ধান ইঞ্জিনগুলি উচ্চমানের সামগ্রী পছন্দ করে। অনুলিপি / পেস্ট বিপণনকারী হওয়ার দিন শেষ।

পৃষ্ঠা র‌্যাঙ্ক বিশেষ করে খ্যাতি অর্জনের জন্য গুরুত্বপূর্ণ। অনেক নবাগত ব্লগার বিষয়বস্তু তৈরির সাথে এসইও অংশ দ্বারা অন্ধ হয়ে যায়। এবং নিখুঁত লক্ষ্য কীওয়ার্ড এবং অনুসন্ধান বাক্যাংশ জন্য অনুসন্ধান। ঘনত্ব এবং প্রসঙ্গটি প্রায়শই এসইওকে বীট করার জন্য ভুলে যায়। সুতরাং শীর্ষে প্রদর্শন করতে আপনাকে চারটি মূল নিয়ম মেনে চলতে হবে। কীওয়ার্ড এবং অনুসন্ধান বাক্যাংশের স্থান নির্ধারণ, কীওয়ার্ড এবং অনুসন্ধান সামগ্রীর ঘনত্বের সাথে আপনার সামগ্রীর গুণমান। এবং শেষ পর্যন্ত একই মানের সামগ্রীতে উচ্চ মানের ব্যাক-লিঙ্কগুলি।

  • কীওয়ার্ড এবং ফ্রেস প্লেসমেন্টটি কীভাবে উপার্জন করবেন

গুগল একটি দুর্দান্ত ফ্রি সরঞ্জাম সরবরাহ করে। অনুসন্ধানের ফলাফলগুলিতে দেখানোর জন্য প্রাসঙ্গিক কীওয়ার্ড এবং বাক্যাংশগুলি গবেষণা করতে সক্ষম হতে। আপনার "গুগল কীওয়ার্ড প্ল্যানার" নামে একটি সরঞ্জামের প্রয়োজন হবে। যা আপনি আপনার গুগল বিজ্ঞাপন (পূর্বে গুগল অ্যাড-ওয়ার্ড হিসাবে পরিচিত) অ্যাকাউন্ট থেকে প্রবেশ করতে পারবেন। তারপরে একক কীওয়ার্ড এবং সর্বাধিক 2 - 3 কীওয়ার্ডের বাক্যাংশগুলি একসাথে অনুসন্ধান করুন। আপনার গুগল অনুসন্ধান ফলাফলগুলি "আপনার অনুসন্ধানের মেয়াদ" হিসাবে এবং সেই "আইডিয়া" এর নীচে প্রদর্শিত হবে। আপনার সামগ্রীতে কীওয়ার্ডের এই দুটি গ্রুপই ব্যবহার করা উচিত। তবে সর্বদা উচ্চ ভলিউম অনুসন্ধান এবং লো ভলিউম প্রতিযোগিতা সহ কীওয়ার্ড এবং বাক্যাংশগুলিকে লক্ষ্য করুন।

আপনার ব্রাউজারে আপনার ব্লগ বা পোস্টটি দেখাতে চান এমন কীওয়ার্ড বা অনুসন্ধান বাক্যাংশ রাখুন। আপনার পোস্ট বা ব্লগ শিরোনামের জন্য প্রথম শব্দ বা বাক্যাংশ। যার অর্থ এটি যখন আপনার সাইটটি অনুসন্ধান ইঞ্জিন দ্বারা ক্রল করা হয় তখন এটি প্রথম শব্দটি চিহ্নিত। অতএব আপনার কাজটি সঠিক বিভাগে রাখা যেতে পারে। আগ্রহী দর্শকদের কাছে পৌঁছানোর জন্য। তদ্ব্যতীত, আপনি লক্ষ্য কীওয়ার্ড এবং অনুসন্ধান বাক্যাংশের সাথে পোস্টের সামগ্রীকে পপুলেট করতে চান। এবং প্রতিটি অনুচ্ছেদের প্রথম বাক্যটিও লক্ষ্য সন্ধানের বাক্যটিকে তৈরি করার চেষ্টা করুন।

গুগল প্রতিদিন বিলিয়ন বিলিয়ন অনন্য অনুসন্ধান (প্রায় 3.5 বিলিয়ন) প্রসেস করে। তবে চ্যালেঞ্জটি হ'ল বাক্যটির প্রসঙ্গে এটি ব্যবহার করা। এবং সর্বশেষে, আপনি যে কীওয়ার্ড এবং গুগল বাক্যাংশগুলি লক্ষ্য করতে চান তা অবশ্যই প্রথম অনুচ্ছেদের প্রথম বাক্যের মধ্যে উপস্থিত থাকতে হবে।

  • কীওয়ার্ড প্লেসমেন্ট এবং প্রস্তাবিত ঘনত্ব

লক্ষ্য কীওয়ার্ড এবং / বা অনুসন্ধান বাক্যাংশটি শিরোনামে কমপক্ষে একবার অবশ্যই প্রদর্শন করতে হবে। তবে লক্ষ্য কীওয়ার্ড এবং বাক্যাংশটি মেটা বর্ণনায় দ্বিগুণের বেশি অন্তর্ভুক্ত করার চেষ্টা করুন। এবং পোস্ট বা পৃষ্ঠা বিষয়বস্তু হিসাবে। একটি কীওয়ার্ডের ঘনত্ব 0.6% এর চেয়ে কম নয়। যা প্রায় times বার গণনা করে। তবে 6% ন্যূনতম প্রয়োজনীয়তা requirement প্রস্তাবিত সর্বাধিক ভাল অনুসন্ধান ফলাফলের জন্য প্রায় 2 - 4 গুণ (1.2% - 2.4%) এর কাছাকাছি। আমাকে তবে যুক্ত করতে হবে যে একটি কীওয়ার্ডের ঘনত্ব বেশি যে উচ্চতর কাজ করতে হবে। অনুসন্ধান ফলাফলগুলিতে প্রদর্শন করতে আপনি লক্ষ্য হিসাবে কীওয়ার্ড এবং অনুসন্ধান বাক্যাংশ ট্যাগ হিসাবেও ব্যবহার করতে চান। তবে আপনি যে সমস্ত ট্যাগ ব্যবহার করেন সেগুলিতে বিবরণ যুক্ত করতে ভুলবেন না।

গুগল নির্দিষ্ট সামগ্রীর জন্য ব্যবহৃত নির্দিষ্ট ট্যাগ বর্ণনার মধ্যে কীওয়ার্ড এবং অনুসন্ধান বাক্যাংশগুলিও সন্ধান করে। আসলে, সমস্ত বিভাগ এবং ট্যাগগুলিতে কীওয়ার্ড সমৃদ্ধ বিবরণ থাকতে হবে। কোনটি বড় সুবিধা? আবার এসইও এর বুনিয়াদি ফিরে। আপনার কাজ সম্পর্কে সার্চ ইঞ্জিনগুলি বলার শিল্প। তবে এটি প্রায়শই প্রত্যাশার চেয়ে কিছুটা বেশি কঠিন। কারণ সময়ের সাথে সাথে সামগ্রী তৈরি করা দরকার। স্বীকৃতির মাধ্যমে স্বতন্ত্রতা বজায় রাখতে। কীওয়ার্ড এবং বাক্যাংশের ঘনত্বের সাথে। এছাড়াও রূপান্তর শব্দ এবং উপ-শিরোনাম ব্যবহার রয়েছে যা একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। গুগলের শীর্ষে দেখাতে।

  • অনন্য মানের সামগ্রী এবং রূপান্তর

ফলাফল অনন্য মানের সামগ্রী সহ ব্যাপকভাবে উত্সাহিত হয়। ইন্টারনেটে অন্য কোথাও উপলভ্য কিছু নেই। অতএব গুগলও প্রয়োজনীয় জ্ঞান অর্জনের জন্য সুবিধা অর্জন করে। এই জাতীয় সামগ্রী তৈরি করতে এবং আপনার ক্ষেত্রে পেশাদার হিসাবে স্বীকৃতি পেতে। অনলাইনে অর্থোপার্জন সম্পর্কে এটি একমাত্র "সিক্রেট"। আপনার দর্শনার্থীর জন্য তারা যা খুঁজছেন তা অবশ্যই আপনাকে দিতে হবে। সুতরাং লক্ষ্যযুক্ত কীওয়ার্ড এবং / বা অনুসন্ধান বাক্যাংশটি বেদনাদায়ক নির্ভুল হওয়া দরকার। আপনার যতটুকু জ্ঞান প্রয়োজন তা সংগ্রহ করতে হবে। এবং তারপরে সেই জ্ঞানটিকে একটি অনলাইন আয়ের প্রবাহে পরিণত করুন। অনুসন্ধানের ফলাফলগুলিতে দেখানোর জন্য সমস্ত নীচে নেমে আসে এবং মানসম্পন্ন সামগ্রীতে আসে।

অনুসন্ধানের ফলাফলের পৃষ্ঠায় আপনার সাইটটি যে অবস্থান দেখায় তা অবশ্যই দর্শকদের আকর্ষণ করবে। আপনি এই দর্শকদের কাছ থেকে লাভ করবেন কিনা তা সম্পূর্ণ আপনার উপর নির্ভর করে। এবং একমাত্র উপায় আপনি এটি করতে পারেন মান অফার করে। প্রথম ছাপ উপর দৃষ্টি নিবদ্ধ করার সময়। আপনার লিঙ্কটি অনুসরণ করার পরে আপনার দর্শক প্রথমে এটি কী দেখায়? প্রথম ছাপ (পোস্ট বৈশিষ্ট্যযুক্ত চিত্র) কোনও সাধারণ প্রয়োজনের সমাধানের পরামর্শ দেয়? এটি আরও জানতে চাওয়ার কৌতূহল বাড়ায়?

ফলাফল পেশাদার সামগ্রী সহ সেরা কাজ করে। এবং যে কখনও পরিবর্তন হবে না। তবে গুগল অনুসন্ধানের সাহায্যে আপনার কাছে তথ্যের বিশাল সমুদ্র রয়েছে। আপনার প্রয়োজনীয় জ্ঞানের সমস্ত প্রয়োজনীয় মূল্য দিতে হবে।

আপনার সামগ্রীর অভ্যন্তর থেকে উচ্চমানের সাইটের লিঙ্ক

গুগল কীওয়ার্ড প্ল্যানার টুল দিয়ে গবেষণা করুন। বেসিক নিয়মটি কম প্রতিযোগিতায় উচ্চ অনুসন্ধানের পরিমাণ হচ্ছে। কীওয়ার্ড পরিকল্পনাকারীর সাথে আপনার সঠিক টার্গেট কীওয়ার্ড এবং অনুসন্ধান বাক্যাংশ ব্যবহার করুন। এবং সম্পর্কিত সাইটগুলি অনুসন্ধান করুন। তবে এটিও নিশ্চিত করুন যে ডোমেনে https প্রোটোকল সক্ষম রয়েছে। কারণ এটি প্রদর্শিত হবে নিরাপদ লিঙ্কগুলি অনুসন্ধান ইঞ্জিনগুলির সাথে পছন্দ উপভোগ করবে। কেবল একটি কীওয়ার্ড চেক চালান। এবং তারপরে সাইটগুলি বা নিবন্ধগুলি আপনার নিজের সাথে বেশিরভাগ প্রাসঙ্গিক লিঙ্ক করুন। তবে আপনি কীভাবে জানবেন কোন সাইটগুলি মানের ব্যাক-লিঙ্কগুলি?

নির্দিষ্ট সাইটের ট্র্যাফিক ভলিউম অনুরূপ ওয়েবের মতো সরঞ্জামগুলির সাথে দেখা যেতে পারে। এবং পৃষ্ঠার র‌্যাঙ্কটি "পিআর চেকার" (গুগল পেজ র‌্যাঙ্ক চেকার) বা "চেক পৃষ্ঠা র‌্যাঙ্ক" (পৃষ্ঠা র‌্যাঙ্ক ডট নেট পরীক্ষা করুন) দিয়ে চেক করা যায়। আপনি যখন "স্ক্যামএডভিসর" ব্যবহার করে সাইট ট্রাস্ট রেটিংটিও পরীক্ষা করতে পারেন। কেবল এই কীওয়ার্ডগুলির জন্য একটি গুগল অনুসন্ধান করুন এবং এই সমস্ত নিখরচায় সরঞ্জামগুলিতে অ্যাক্সেস করুন।

إرسال تعليق (0)
أحدث أقدم

Network Marketing

Recent in Online Business